ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ৫ জুলাই ২০২০ ২১ আষাঢ় ১৪২৭
ই-পেপার রোববার ৫ জুলাই ২০২০

সড়ক দুর্ঘটনায় মসজিদের ইমামসহ তিনজন নিহত
সময়ের বাংলা ডেস্ক
প্রকাশ: বুধবার, ১ জুলাই, ২০২০, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 8

ঠাকুরগাঁও, ময়মনসিংহের গৌরীপুর এবং শেরপুরের নকলায় সড়ক দুর্ঘটনায় মসজিদের ইমামসহ ৩ জন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর:
ঠাকুরগাঁও : ঠাকুরগাঁওয়ে নৈশ্য কোচের ধাক্কায় গিয়াস উদ্দিন (৭০) নামে মসজিদের এক ইমাম নিহত হয়েছেন। সোমবার রাত ৯টার দিকে ঠাকুরগাঁও-ঢাকা মহাসড়কের বড় খোচাবাড়ি নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহত গিয়াস উদ্দিন সদর উপজেলার ১৭ নং জগন্নাথপুর ইউনিয়নের তিলডাঙ্গী গৌরিপুর গ্রামের মৃত দারাজ উদ্দিনের ছেলে। প্রত্যদর্শীরা জানায়, ২৯ মাইল এলাকার কুমিল্লাাহাড়ি রহমতপাড়া জামে মসজিদের ইমাম গিয়াস উদ্দিন বড়খোচাবাড়ি থেকে ভ্যানে বাড়ি ফিরছিলেন। ভ্যানটি বড় খোচাবাড়ির ট্রাক, ট্যাঙ্কলরি ও কাভার্ড ভ্যান অফিসের সামনে পৌঁছলে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি কোচ পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই গিয়াস উদ্দিন নিহত হন।
গৌরীপুর (ময়মনসিংহ) : ময়মনসিংহের গৌরীপুরে ট্রাকচাপায় ফজলুল হক (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। সোমবার সন্ধ্যায় ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে উপজেলার রামগোপালপুর বাজারে এই দুর্ঘটনা ঘটে। নিহত ফজলুল হক উপজেলার রামগোপালপুর ইউনিয়নের বিশ্বনাথপুর গ্রামের মৃত এলাহী বক্সের ছেলে। জানা গেছে, ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের পাশেই গড়ে উঠেছে রামাগোপালপুর বাজার। সোমবার সন্ধ্যায় ঈশ্বরগঞ্জ থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী দ্রæত গতির একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে বাজারের পাশে দাঁড়িয়ে থাকা পথচারীদের চাপা দিলে ফজলুল হক, মাজহারুল ইসলাম ও হেলাল উদ্দিন গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে ফজলুল হকের মৃত্যু হয়।
শেরপুর : শেরপুরের নকলায় বাসচাপায় রিফাত (১৬) নামে মোটরসাইকেল চালক নিহত হয়েছে। মঙ্গলবার বেলা আড়াইটার দিকে জালালপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানায়, ফুলপুর উপজেলার সংচুর গ্রামের আজহারুল ইসলামের ছেলে রিফাত শেরপুরে নানার বাড়ি বেড়ানো শেষে মোটরসাইকেলে নিজ বাড়ি ফুলপুরে ফিরছিল। পথে বেলা আড়াইটার দিকে শেরপুর-ঢাকা মহাসড়কের নকলার জালালপুর নামক এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা শেরপুরগামী সোনার বাংলা যাত্রীবাহী বাস তাকে চাপা দেয়। স্থানীয়রা তাকে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]