ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ৫ জুলাই ২০২০ ২১ আষাঢ় ১৪২৭
ই-পেপার রোববার ৫ জুলাই ২০২০

হালুয়াঘাট নবীনগর বিরামপুর পৌরসভার বাজেট ঘোষণা
সময়ের বাংলা ডেস্ক
প্রকাশ: বুধবার, ১ জুলাই, ২০২০, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 9

ময়মনসিংহের হালুয়াঘাট, ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর এবং দিনাজপুরের বিরামপুর পৌরসভার ২০২০-২০২১ অর্থ বছরের বাজেট ঘোষণা করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর :
হালুয়াঘাট (ময়মনসিংহ) : ময়মনসিংহের হালুয়াঘাট পৌরসভার ২০২০-২০২১ অর্থ বছরের বাজেট ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার পৌরসভার কার্যালয়ে পৌর মেয়র খায়রুল আলম ভ‚ঞা এই বাজেট ঘোষণা করেন। এ সময় তিনি ২১ কোটি ৩৫ লক্ষ ০৯ হাজার ০১ শত ৮২ টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করেন। বাজেট ঘোষণা অনুষ্ঠানে পৌর মেয়র খায়রুল আলম ভ‚ঞার সভাপতিত্বে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর আকলিমা খাতুন, মোছা. রেবেকা সুলতানা, ফাতেমা খাতুন, কাউন্সিলর সিদ্ধার্থ রিছিল, আব্দুল্লাহ আল ফারুক মল্লিক, মো. শামছ উদ্দিন, আব্দুল আজিজ, মো. আসাদুজ্জামান, আব্দুল্লাহ আল বাতেন, মো. মনিরুজ্জামান প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ৭নং ওয়ার্ডের কাউন্সিলর মনিরুজ্জামান স্বাধীন।
নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) : নবীনগর পৌরসভার ১৭৭ কোটি ২৪ লাখ ৫১ হাজার ৭৯৬ টাকা ৭১ পয়সার বাজেট ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার নবীনগর পৌরসভা মিলনায়তনে ২০২০ ২০২১ অর্থ বছরের জন্য বাজেট ঘোষণা করেন মেয়র শিব শংকর দাস। প্রস্তাবিত বাজেটে রাজস্ব খাতে আয় দেখানো হয়েছে ৩ কোটি ৮৩ লক্ষ ৭৪ হাজার ৮৫৩ টাকা এবং উন্নয়ন খাতে আয় দেখানো হয়েছে ১৫৬ কোটি ৪০ লাখ ৭৬ হাজার ৯৪৩ টাকা। রাজস্ব খাতে ব্যয় দেখানো হয়েছ ৩ কোটি ৪৬ লক্ষ চার হাজার টাকা এবং উন্নয়ন খাতে ব্যয় দেখানো হয়েছে একশত ৫৭ কোটি ৪০ লাখ ৬৭ হাজার ৭০০ টাকা। প্রস্তাবিত বাজেটে রাজস্ব খাতে মোট উদ্বৃত্ত ৩৭ লক্ষ ৭০ হাজার ৮৫৩ টাকা এবং উন্নয়ন খাতে উদ্বৃত্ত ১৪ লক্ষ চুরাশি হাজার সাতশত টাকা।
বিরামপুর (দিনাজপুর) : দিনাজপুরের বিরামপুর পৌরসভার  ২০২০-২০২১ অর্থ বছরের ২০ কোটি ৫২ লক্ষ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার পৌর কার্যালয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে মেয়র লিয়াকত আলী সরকার টুটুল এ বাজেট ঘোষণা করেন। বাজেটে পৌরসভার বিভিন্ন রাজত্ব খাত থেকে ৪ কোটি ৭৬ লক্ষ টাকা, উন্নয়নসহ বিভিন্ন উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন থেকে ১৪ কোটি ৭১ লক্ষ টাকা এবং মূলধন হতে ৪০ লক্ষ ৩০ হাজার টাকা আয় ধরা হয়েছে। অন্যদিকে সব খাতে ২০ কোটি ৪২ লক্ষ ৩৬ হাজার ৮ শত ২৯ টাকা ব্যয় ধরা হয়েছে। উদ্বৃত্ত দেখানো হয়েছে ১০ লক্ষ ৪৩ হাজার ৪ শত ৭০ টাকা। এ সময় প্যানেল মেয়র মাহবুর রহমান হান্না, নির্বাহী প্রকৌশলী ফয়জুল ইসলাম, সহকারী প্রকৌশলী সেলিম  উদ্দিন, সচিব সেরাফুল ইসলাম, হিসাবরক্ষণ কর্মকর্তা মোস্তাফিজুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]