ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ৫ জুলাই ২০২০ ২১ আষাঢ় ১৪২৭
ই-পেপার রোববার ৫ জুলাই ২০২০

মতলব দক্ষিণ-বিজয়নগর থেকে দুই লাশ উদ্ধার
সময়ের বাংলা ডেস্ক
প্রকাশ: বুধবার, ১ জুলাই, ২০২০, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 12

পুলিশ চাঁদপুরের মতলব দক্ষিণ এবং ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা থেকে ২ জনের লাশ উদ্ধার করেছে। নিজস্ব প্রতিবেদক এবং প্রতিনিধির পাঠানো খবর:
চাঁদপুর : মতলব দক্ষিণ উপজেলায় এক এইচএসসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই পরীক্ষার্থীর নাম অনিক (১৮)। সে উত্তর উপাদী গ্রামের বকাউল বাড়ির প্রবাসী মো. মোহন মিয়ার ছেলে। মঙ্গলবার সকালে মতলব দক্ষিণ উপজেলার উত্তর উপাদী তাফালিং বাজার সংলগ্ন নতুন বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়। পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, অনিক মাদক সেবন করত। তার মা তাকে এই নেশা ত্যাগ করার কথা বললে সে মায়ের সঙ্গে খারাপ আচরণ করে। সোমবার সে নিজের হাত কেটে রক্তাক্ত করে। এ নিয়ে ঘরে মা-ছেলের বাকবিতÐা হয়। মঙ্গলবার সকালে বাজারে আগত জনৈক ব্যক্তি প্রকৃতির ডাকে সাড়া দিতে হানিফ মিয়ার বাড়িতে যায়। সেখানে গাছে ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পেয়ে বাজারের লোকজনকে জানালে তারা থানা পুলিশে খবর দেয়।
ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা থেকে জজ মিয়া (৩৮) নামে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে উপজেলার সিঙ্গারবিল বাজার মার্কেটের একটি দোকানঘর থেকে পচন ধরা মরদেহটি উদ্ধার করা হয়। নিহত জজ মিয়া উথারিয়াপাড়ার গিয়াস উদ্দিনের ছেলে। পুলিশ জানায়, বাজারের একটি মার্কেটের দ্বিতীয় তলার একটি দোকনঘর থেকে রক্ত বের হতে দেখে বাজার কমিটির নেতারা পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দোকানঘর থেকে জজ মিয়ার পচন ধরা মরদেহ উদ্ধার করে।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]