ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ৫ জুলাই ২০২০ ২১ আষাঢ় ১৪২৭
ই-পেপার রোববার ৫ জুলাই ২০২০

লকডাউনে ওয়ারী, খুলে দেওয়া হল পূর্ব রাজাবাজার
সময়ের আলো অনলাইন
প্রকাশ: বুধবার, ১ জুলাই, ২০২০, ১০:২৮ এএম | অনলাইন সংস্করণ  Count : 73

রেডজোন হিসেবে চিহ্নিত ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ওয়ারী এলাকাকে আগামী ৪ জুলাই সকাল ৬টা থেকে ২১ দিনের জন্য লকডাউন ঘোষণা করা হয়েছে। অন্যদিকে দীর্ঘ তিন সপ্তাহ লকডাউন শেষে খুলে দেয়া হল রাজধানীর পূর্ব রাজাবাজার এলাকা। 

মঙ্গলবার (৩০ জুন) নগর ভবনে ওয়ারী এলাকা লকডাউনের ব্যাপারে এক সংবাদ সম্মেলনে দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেন, আগামী ৪ জুলাই থেকে ২৫ জুলাই পর্যন্ত এই ২১ দিনের লকডাউন বাস্তবায়ন করা হবে। সেখানে একটি নিয়ন্ত্রণ কেন্দ্র স্থাপন করা হবে, নমুনা সংগ্রহের বুথ স্থাপন করা হবে, আইসোলেশনের ব্যবস্থাও থাকবে।

তিনি আরও বলেন, সার্বিকভাবে সবকিছুই বন্ধ থাকবে। তবে ওষুধের দোকান, ফার্মেসি ও নিত্যপ্রয়োজনীয় পণ্যের দোকান খোলা থাকবে। দৈনন্দিন নিত্যপ্রয়োজনীয় পণ্য ই-কমার্স অ্যাসোসিয়েশনের সাথে সমন্বয় করে সরবরাহের ব্যবস্থা করা হবে।

উল্লেখ্য, এর আগে গত ৯ জুন রাতে রাজধানীর প্রথম রেডজোন চিহ্নিত এলাকা হিসেবে পরীক্ষামূলকভাবে লকডাউন চালু করা হয় পূর্ব রাজাবাজার। প্রথমে ১৪ দিনের লকডাউন থাকলেও পরে তা আরো ৭ দিন বাড়ানো হয়।  জানা গেছে, এখন থেকে সব রাস্তা চালু থাকবে পূর্ব রাজাবাজার। তবে যে সব বাড়িতে করোনা শনাক্ত রোগী আছে সেগুলো লকডাউন থাকবে। 




এই ক্যাটাগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]