ই-পেপার শুক্রবার ২৯ মার্চ ২০২৪
শুক্রবার ২৯ মার্চ ২০২৪

মুখ খুললেন শাকিব খান
প্রকাশ: বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০, ১২:০০ এএম  (ভিজিট : ১০০)
অনুমতি ছাড়া ‘পাগল মন’ শিরোনামে গান ব্যবহার করার কারণে চিত্রনায়ক শাকিব খানের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে সাধারণ ডায়েরি করেছেন সঙ্গীতশিল্পী দিলরুবা খান। বিষয়টি নিয়ে মুখ খুলেছেন শাকিব খান। তিনি বলেন, ‘পাসওয়ার্ড’ ছবির আরেকজন প্রযোজক ইকবাল, পরিচালক মালেক আফসারী এবং চিত্রনাট্যকার আবদুল্লাহ জহির বাবুর উপস্থিতিতে ফোনে কথা হয় দিলরুবা খানের সঙ্গে। তারা সাক্ষী আছেন, আমি দিলরুবা খানের কাছ থেকে ‘পাগল মন’ গান ফিউশনের জন্য অনুমতি নিয়েছি। তিনি খুশিও হয়েছিলেন। আমাকে দোয়া করেন। এতদিন পর এসে কেন অস্বীকার করছেন, কীইবা তার উদ্দেশ্য, কিছুই বুঝতে পারছি না! দেশের একজন সিনিয়র শিল্পী হয়ে এখন এসে মিথ্যা বলে ব্ল্যাকমেইলের চেষ্টা করছেন।’
শাকিব খান আরও বলেন, ‘দিলরুবা খান অনুমতি না দিলে আমি কেনইবা ওই গানের মাত্র দুই লাইন নেব? তা ছাড়া ‘পাসওয়ার্ড’ ছবিটি মুক্তি পেয়েছে গেল বছরের ঈদে। মুক্তির আগেই ইউটিউবে গান প্রকাশ হয়েছিল। যখন গান মুক্তি পেয়েছিল, তখন তিনি কেন চুপ ছিলেন? আমাকে যদি বলতেন, তা হলে তো ওই দুই লাইন ফেলে দিতাম, এমনকি গানও রাখতাম না। কোটি টাকায় সিনেমা বানাব, একটা গান নিয়ে কেন ঝুঁকি নেব!
‘পাগল মন’ শিরোনামে গানটির প্রথম দুই লাইন নিয়ে নতুনভাবে সাজানো গানটির সুর ও সঙ্গীত পরিচালনা করেন ভারতীয় সঙ্গীত পরিচালক লিঙ্কন। গানটিতে কণ্ঠ দেন অশোক সিং। মালেক আফসারী পরিচালিত ‘পাসওয়ার্ড’ ছবিটি গত বছর মুক্তি পায়।








সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close