ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ১৪ আগস্ট ২০২০ ৩০ শ্রাবণ ১৪২৭
ই-পেপার শুক্রবার ১৪ আগস্ট ২০২০

র‌্যাপিড পিআরের ব্যবস্থাপনা পরিচালক শেখর আর নেই
সময়ের আলো অনলাইন
প্রকাশ: বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০, ২:২৯ পিএম আপডেট: ০২.০৭.২০২০ ৩:৩২ পিএম | অনলাইন সংস্করণ  Count : 32

জনসংযোগ বিষয়ক প্রতিষ্ঠান র‌্যাপিড পিআরের ব্যবস্থাপনা পরিচালক খন্দকার শহিদুল ইসলাম শেখর চলে গেছেন না ফেরার দেশে। বৃহস্পতিবার সকালে রাজধানীর ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়ে ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

জানা যায়, বেশ কয়েকদিন যাবত শেখর অসুস্থ ছিলেন। তার শারিরিক অবস্থার অবনতি হলে তাকে ল্যাব এইড হাসপাতালে ভর্তি করা হয়। এর আগে তিনি করোনায় আক্রান্ত হয়েছিলেন। তবে চিকিৎসা শেষে করোনা থেকে মুক্তও হয়েছিলেন এ জনসংযোগ বিশেষজ্ঞ। শেষ পর্যন্ত হৃদরোগের কাছে তাকে হেরে যেতে হয়েছে। বৃহস্পতিবার ভোর ৫টায় শেখর চলে যান না ফেরার দেশে।

খন্দকার শহিদুল ইসলাম শেখর তার প্রতিষ্ঠান র‌্যাপিড পিআর দিয়ে জনসংযোগ সেবা দিতেন। তিনি জনসংযোগ সমিতির একজন অন্যতম সদস্য ছিলেন। সমিতির বিভিন্ন আয়োজন বাস্তবায়নেও তার ভূমিকা ছিলেন অগ্রগামী। সবশেষ জনসংযোগ সমিতির বার্ষিক আয়োজনে তিনি র‌্যাফল ড্রয়ের মাধ্যমে হেলিকপ্টার ভ্রমণের আয়োজন করেন।

বেশ কয়েকদিন যাবত তার ফেসবুক পোস্টে তিনি ‘চলে যাওয়ার’ ইঙ্গিত দিয়ে আসছিলেন। অবশেষে তিনি চলে গেলেন সবাইকে কাঁদিয়ে।

তার একটি ফেসবুকে পোস্টে দেখা যায়, মেয়েকে কোলে এবং ছেলেকে সাথে নিয়ে তিনি স্ট্যাটাস দিয়েছেন। সেখানে তিনি লেখেন, ছেলেটা যেদিন দেশের বাইরে চলে যাবে, মেয়েটা যেদিন শ্বশুর বাড়ি চলে যাবে, আর আমি সেদিন সবাইকে ছেড়ে যাবো। সেদিন এই ছবিটা স্মৃতি হয়ে থাকবে।’

শোক
খন্দকার শহিদুল ইসলাম শেখরের মৃত্যুতে বিভিন্ন মহলে শোকের ছায়া নেমে আসে। তার মৃত্যুতে অনেকেই শোক প্রকাশ করেছেন। শোক জানিয়েছেন দৈনিক সময়ের আলোর প্রকাশক এবং আমিন মোহাম্মদ গ্রুপের জনসংযোগ প্রধান ও বাংলাদেশ জনসংযোগ সমিতির আজীবন সদস্য গাজী আহমেদ উল্লাহ্‌। তিনি তার শোক বার্তায় বলেন, ‘শহিদুল ইসলাম শেখর জনসংযোগের একজন দিকপাল ছিলেন। তার মৃত্যুতে এ সেক্টরে অপূরণীয় ক্ষতি হয়েছে।

এছাড়াও শোক জানান বাংলাদেশ জনসংযোগ সমিতির সভাপতি মোস্তফা ই জামিল ও সাধারণ সম্পাদক এবং এনসিসি ব্যাংকের জনসংযোগ প্রধান মনিরুজ্জামান টিপু।




এই ক্যাটাগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]