ই-পেপার শুক্রবার ২৯ মার্চ ২০২৪
শুক্রবার ২৯ মার্চ ২০২৪

দাউদকান্দিতে প্রকৌশলীকে লাঞ্ছিতকারীদের গ্রেফতারের দাবি আইইবির
প্রকাশ: শনিবার, ৪ জুলাই, ২০২০, ১২:০০ এএম  (ভিজিট : ৮৮)
কুমিল্লার দাউদকান্দি উপজেলা প্রকৌশলী আহসান আলীকে লাঞ্ছিতের ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে অভিযুক্তদের দ্রæত সময়ের মধ্যে গ্রেফতারের দাবি জানিয়েছে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি)। একই সঙ্গে সারা দেশের প্রকৌশলীদের জন্য নিরাপদ কর্মক্ষেত্র তৈরি করারও দাবি জানানো হয়েছে। শুক্রবার আইইবির সাধারণ সম্পাদক প্রকৌশলী খন্দকার মনজুর মোর্শেদ এক বিবৃতিতে এই দাবি জানান।
বিবৃতিতে তিনি বলেন, মহামারি করোনাভাইরাসের কারণে সারা দেশ যেখানে অনেকটা স্থবির হয়ে পড়েছে, সেখানে প্রকৌশলীরা তাদের জীবনের ঝুঁকি নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দেশের উন্নয়নমূলক কাজ অব্যাহত রেখেছেন। কিন্তু কিছু ঠিকাদার নামধারী সন্ত্রাসীরা বারবারই দেশের উন্নয়নমূলক কাজ বন্ধ করার পাঁয়তারা করছে। সেই সঙ্গে প্রকৌশলীদের শারীরিক এবং মানসিকভাবে লাঞ্ছিত করছে। এবার ঠিকাদার নামধারী সন্ত্রাসী ফারুক, কাইফ, মো. আক্তার হোসেন, মো. লিয়াকত আলী, নাফিস, মোহাম্মদ মঈন চৌধুরী, মরিমল, রবিউল সরকার বাবু ও মো. আল-আমিন দাউদকান্দি উপজেলা প্রকৌশলী আহসান আলীর কাছে অনৈতিক সুবিধা না পেয়ে প্রথমে তার কক্ষ তালা দেয়, পরে প্রকৌশলী আহসান আলীকে শারীরিক ও মানসিকভাবে লাঞ্ছিত করে এসব সন্ত্রাসী। এসব সন্ত্রাসীকে দ্রæত সময়ের মধ্যে গ্রেফতার করে কঠোর শাস্তির আওতায় আনার দাবি জানাচ্ছি।
প্রসঙ্গত বৃহস্পতিবার কুমিল্লার দাউদকান্দি উপজেলা প্রকৌশলী আহসান আলীর কাছে অবৈধ ও অনৈতিক সুবিধা না পেয়ে উল্লিখিত ঠিকদার নামধারীরা প্রকৌশলীর কক্ষে তালা দিয়ে তাকে শারীরিক ও মানসিকভাবে লাঞ্ছিত করে।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close