ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ৫ আগস্ট ২০২০ ২১ শ্রাবণ ১৪২৭
ই-পেপার  বুধবার ৫ আগস্ট ২০২০

বাকেরগঞ্জে ব্যবসায়ী বাবা-ছেলেকে গলা কেটে হত্যা
নিজস্ব প্রতিবেদক বরিশাল
প্রকাশ: রোববার, ৫ জুলাই, ২০২০, ১২:০০ এএম আপডেট: ০৫.০৭.২০২০ ২:০৬ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 14

বাকেরগঞ্জে মাছ ধরার চাঁই ব্যবসায়ী পিতা ও পুত্রকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করা হয়েছে। হত্যার পর তাদের লাশ স্থানীয় কবাই ইউনিয়নের চরল²ীপাশা গ্রামের পাÐব নদী তীরে ফেলে রাখে সন্ত্রাসীরা। পুলিশ পুত্র ইয়াসিনের (২০) লাশ শুক্রবার সন্ধ্যারাতে এবং পিতা হেলাল উদ্দিনের (৫৫) লাশ শনিবার সকালে কাছাকাছি স্থান থেকে উদ্ধার করে।
পিরোজপুরের নাজিরপুর উপজেলার কলারদোয়ানিয়া গ্রামের বাসিন্দা পিতা-পুত্র ‘মায়ের পরশ’ নামক ট্রলার নিয়ে শুক্রবার বিকালে উপজেলার শিয়ালঘুনি বাজারে চাঁই বিক্রি করতে যান। সেখান থেকে ট্রলারযোগে ফেরার পথে পাÐব নদীতে তাদের খুন করে দুর্বৃত্তরা। পরে পিতা-পুত্রের লাশ নদীতীরে নির্জন স্থানে ফেলে ট্রলার নিয়ে তারা পালিয়ে যায়।
পুলিশ জানায়, স্থানীয়রা শুক্রবার সন্ধ্যারাতে যুবক পুত্রের গলাকাটা লাশ দেখে থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে। প্রাথমিকভাবে যুবকের পরিচয় নিশ্চিত না হওয়া গেলেও লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়। কিন্তু রাত পোহাতেই খবর আসে আরও একটি লাশ ঘটনাস্থল থেকে কিছুটা দূরত্বে নদীতে ভাসছে। শনিবার সকালে সেই লাশও পুলিশ উদ্ধার করে। পরে পুলিশ নিশ্চিত হয় গলা কেটে ও কুপিয়ে হত্যা করা লাশ দুটি পিরোজপুরের নাজিরপুর উপজেলার কলারদোয়ানিয়া গ্রামের বাসিন্দা পিতা-পুত্রের।
বাকেরগঞ্জ থানার ওসি আবুল কালাম আজাদ সময়ের আলোকে বলেন, নাজিরপুর থেকে পিতা ও পুত্র ট্রলারযোগে শুক্রবার দুপুরে উপজেলার শিয়ালঘুনি হাটে চাঁই নিয়ে যান। তারা এক লোকের কাছে প্রায় ৬০ পিস চাঁই বিক্রি করেন। পরে সেখান থেকে নিজ গ্রামে ফেরার পথে তাদের নদীতে খুন করে এবং পুত্রের গলা কাটা লাশ জঙ্গলে ও পিতার লাশ খানিকাটা দূরে নদীতে ফেলে দেয় সন্ত্রাসীরা।
ওসি বলেন, ধারণা করা হচ্ছে বাবা-ছেলেকে হত্যার পরে খুনিরা তাদের ট্রলারটি নিয়ে গেছে। এখন ট্রলারটি উদ্ধারে পুলিশ মাঠে কাজ করছে।
অন্যদিকে পিতা-পুত্রের এই নৃশংস হত্যাকাÐকে পরিকল্পিত বলে মনে করছেন জেলা পুলিশের শীর্ষ কর্মকর্তারা।
বরিশাল জেলা অতিরিক্ত পুলিশ সুপার (বাকেরগঞ্জ সার্কেল) আনোয়ার সাঈদ এমন অভিমত ব্যক্ত করে বলেন, অনুমান করা হচ্ছে, পূর্ব-পরিকল্পনা অনুযায়ী নদীতে পিতা ও পুত্রকে খুন করা হয় এবং লাশ নির্জন স্থানে ফেলে ট্রলার নিয়ে নিরাপদে পালিয়ে যায় দুর্বৃত্তরা।
বাকেরগঞ্জ থানায় ব্যবসায়ী পিতা-পুত্র খুনের ঘটনায় মামলা হয়েছে এবং এ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে মাঠে পুলিশ কাজ করছে বলে জানান এসপি সাইফুল ইসলাম।








সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]