ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ১৪ আগস্ট ২০২০ ৩০ শ্রাবণ ১৪২৭
ই-পেপার শুক্রবার ১৪ আগস্ট ২০২০

গত একদিনে বিশ্বে ১ লাখ ৭৫ হাজার ৪৯৯ জন আক্রান্ত
সময়ের আলো অনলাইন
প্রকাশ: সোমবার, ৬ জুলাই, ২০২০, ১০:১৬ এএম | অনলাইন সংস্করণ  Count : 65

বিশ্বব্যাপী করোনায় ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছে ১ লাখ ৭৫ হাজার ৪৯৯ জন। এ নিয়ে ১ কোটি ১৫ লাখের বেশি করোনা আক্রান্ত। গত ২৪ ঘণ্টায় আরও ৩ হাজার ৫৭২ প্রাণ কেড়ে নিয়েছে করোনা। 

আজ (৬ জুলাই) সকাল আটটা পর্যন্ত সারা বিশ্বে করোনায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১ কোটি ১৫ লাখ ৫৬ হাজার ৬৪১ জনে। আর মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৫ লাখ ৩৬ হাজার ৭৭৬ জন। আর সুস্থ হয়েছেন ৬৫ লাখ ৩৪ হাজার ৮৫১ জন।

করোনায় আক্রান্তের দিক থেকে প্রথম অবস্থানে রয়েছে যুক্তরাষ্ট্র। দেশটিতে রোগীর সংখ্যা ২৯ লাখ ৮২ হাজার ৯২৮ জন। যুক্তরাষ্ট্রে করোনার আঘাতে মৃত্যু হয়েছে ১ লাখ ৩২ হাজার ৫৬৯ জনের। করোনায় মোট মৃতের দিক থেকেও প্রথমে রয়েছে দেশটি। দেশটিতে এ পর্যন্ত সুস্থ হয়ে উঠেছেন ১২ লাখ ৮৯ হাজার ৫৬৪ জন। 

করোনায় আক্রান্তের থেকে দ্বিতীয় অবস্থানে রয়েছে ব্রাজিল। দেশটিতে এখন পর্যন্ত ১৬ লাখ ৪ হাজার ৫৮৫ জন করোনায় আক্রান্ত এবং মৃত্যু হয়েছে ৬৪ হাজার ৯০০ জনের। আর এ পর্যন্ত সুস্থ হয়ে উঠেছেন ৯ লাখ ৭৮ হাজার ৬১৫ জন। 

করোনায় আক্রান্তের দিক থেকে রাশিয়াকে টপকে তৃতীয় অবস্থানে উঠে আসে ভারত। ভারতে মোট ৬ লাখ ৯৭ হাজার ৮৩৬ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। 




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]