ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ৫ আগস্ট ২০২০ ২১ শ্রাবণ ১৪২৭
ই-পেপার  বুধবার ৫ আগস্ট ২০২০

মেহেরপুরের গাংনীতে করোনা আক্রান্ত ছেলের দুঃশ্চিন্তায় মায়ের মৃত্যু
মেহেরপুর প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০, ৫:১৬ পিএম আপডেট: ০৭.০৭.২০২০ ৫:২০ পিএম | অনলাইন সংস্করণ  Count : 62

মেহেরপুরের গাংনী শহরের পশু হাসপাতাল পাড়ায় জোবাইদা খাতুন(৭০) নামের এক বৃদ্ধা আজ মঙ্গলবার সকাল দশটার দিকে মৃত্যু বরণ করেছেন। করোনা আক্রান্ত ছেলের দুঃশ্চিন্তায় তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন বলে জানিয়েছেন তার বড় ছেলে জহুরুল ইসলাম। 

জহুরুল ইসলাম বলেন, আমার স্ত্রী একজন ইউনিয়ন স্বাস্থ্য সহকারী। তিনি ০৩ জুলাই করোনা আক্রান্ত শনাক্ত হন। একই বাড়িতে পরিবারের সকলে বসবাস করায় তার সংস্পর্শে আমার মেয়ে ও ছোট ভাই সোমবার করোনাভাইরাস সংক্রমণ শনাক্ত হন। ছোট ভাইকে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং আমার স্ত্রী ও মেয়ে নিজ বাড়িতে রুম আইসোলেশনে রয়েছে। এ নিয়ে বৃদ্ধ মায়ের দুঃশ্চিন্তা বেড়ে যায়। তিনি দীর্ঘদিন ধরে হৃদরোগে ভুগছিলেন। আজ সকালে নিজ বাড়িতে তিনি মারা গেছেন। 

গাংনী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এম রিয়াজুল আলম বলেন, ওই পরিবারে তিন জন কোভিড-১৯ পজিটিভ। করোনাভাইরাস উপসর্গ নিয়ে বৃদ্ধার মৃত্যু হয়েছে তাই নমুনা সংগ্রহ করা হয়েছে। বিশেষ ব্যবস্থায় তার মরদেহ দাফন করা হবে।

প্রসঙ্গত, সোমবার (০৬ জুলাই) পর্যন্ত মেহেরপুর জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৯৪। এর মধ্যে সদরে ৫০, গাংনী ৩৬ আর মুজিবনগরে ৮। মৃত্যু ৫ জন (সদর ২, গাংনী ২ ও মুজিবনগররে ১)। আক্রান্তের মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৩৪ জন (সদর ১৮, গাংনী ১৩ ও মুজিবনগরে ৩ জন)। অন্যত্র পাঠানো হয়েছে ৯ জন। (সদর ৫, গাংনী ৪)। ফলে সর্বমোট পজিটিভ রোগীর সংখ্যা বর্তমানে ৪৬ জন (সদর ২৫, গাংনী ১৭ ও মুজিবনগরে৪) জন।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]