ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ৫ আগস্ট ২০২০ ২১ শ্রাবণ ১৪২৭
ই-পেপার  বুধবার ৫ আগস্ট ২০২০

গাইবান্ধায় প্রতিপক্ষের আগুনে  পুড়ে মারা গেল ৬ গরু
গাইবান্ধা প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০, ১২:০০ এএম আপডেট: ০৯.০৭.২০২০ ৪:০৪ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 13

গাইবান্ধার সুন্দরগঞ্জে পারিবারিক শত্রæতার জেরে প্রতিপক্ষের বাড়িতে আগুন দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার রাতে উপজেলার দহবন্দ ইউনিয়নের পশ্চিম ঝিনিয়া গ্রামের প্রতিবেশী মেহের আলীর (৫৫) গোয়ালঘরে আরেক প্রতিবেশী শফিকুল ইসলাম (৩০) আগুন দেয় বলে ওই পরিবারের দাবি। এ ঘটনায় ছয়টি গরু মারা গেছে। এ ছাড়া গুরুতর আহত হয়েছে আরও তিনটি গরু। রক্ষা পায়নি হাঁস-মুরগি। ঘটনাস্থল পরিদর্শন করেছে
থানা পুলিশ। মেহের আলী ওই গ্রামের মৃত নওশের আলীর ছেলে ও শফিকুল
ইসলাম শফিক প্রতিবেশী আ. খালেক
মিয়ার ছেলে। এ ঘটনায় জড়িত সন্দেহে ভোরে আ. খালেক মিয়াকে আটক করে থানা পুলিশ।
জানা গেছে, রাত সাড়ে ১২টার দিকে ছেলে আতোয়ার রহমানের চিৎকারে ঘুম ভাঙে মেহের আলীর। তখন আগুন ছাড়া আর কিছুই দেখতে পাননি তিনি। প্রতিবেশীরা ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা করে ব্যর্থ হয়। এতে ঘটনাস্থলেই ছয়টি গরু মারা যায় এবং অগ্নিদগ্ধ হয় আরও তিনটি। এ ছাড়াও গোয়ালসহ হাঁস-মুরগি ভস্মীভ‚ত হয়। ছয় থেকে সাত লাখ টাকার মালামাল ভস্মীভ‚ত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।
মেহের আলী জানান, শফিকুল ইসলামের সঙ্গে দীর্ঘদিন থেকে তার বিরোধ চলে আসছে। মামলাও রয়েছে একাধিক। গত কয়েকদিন আগে জেল থেকে ছাড়া পায় শফিকুল ইসলাম ও তার লোকজন। এরপর থেকেই আমাকে নিঃস্ব করাসহ নানা হুমকিও দেয় তারা। এ অগ্নিকাÐে শফিকুল ইসলামের হাত রয়েছে উল্লেখ করে মেহের আলী দোষীদের আইনের আওতায় এনে বিচারের দাবি জানান।
পারিবারিক বিরোধের বিষয়টি নিশ্চিত করে অভিযুক্ত শফিকুল ইসলাম মোবাইল ফোনে জানান, অগ্নিকাÐের সঙ্গে তার বা তাদের কোনো সম্পৃক্ততা নেই। আমাদের হয়রানি করার জন্য তারা এ মিথ্যা অপবাদ ছড়াচ্ছে।
থানার ওসি আব্দুল্লাহিল জামান ঘটনাস্থল পরিদর্শন শেষে বিষয়টি মর্মান্তিক উল্লেখ করে বলেন, মামলা প্রক্রিয়াধীন। এ বিষয়ে আমরা বেশ তৎপর রয়েছি। প্রকৃত দোষীদের খুব দ্রæত আইনের আওতায় আনা হবে ইন্শআল্লাহ্।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]