ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ৫ আগস্ট ২০২০ ২১ শ্রাবণ ১৪২৭
ই-পেপার  বুধবার ৫ আগস্ট ২০২০

সাভারে কুখ্যাত সন্ত্রাসী যুবলীগ কর্মী সোহাগ আটক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০, ৩:৪১ পিএম আপডেট: ০৯.০৭.২০২০ ৩:৪৩ পিএম | অনলাইন সংস্করণ  Count : 307

সাভারের আশুলিয়ায় চাঁদাবাজির অভিযোগে যুবলীগের কর্মী কুখ্যাত সন্ত্রাসী সোহাগ মুন্সীকে (২৬) আটক করেছে পুলিশ। বুধবার দিবাগত রাতে আশুলিয়ার বাইপাইলের একটি এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে আশুলিয়া থানা পুলিশ।

পুলিশ বলছে, সোহাগ একজন চিহৃিত কুখ্যাত সন্ত্রাসী ও অস্ত্র ব্যবসায়ী। তার বিরুদ্ধে নিয়মিত চাঁদা আদায়ের অভিযোগ বেশ পুরনো। 

আশুলিয়া থানার ওসি রেজাউল করিম সময়ের আলোকে বলেন, আপনার ঠিকই শুনেছেন। সোহাগকে আটক করা হয়েছে। সে একজন অস্ত্র ব্যবসায়ী। আমরা তার কাছ থেকে অস্ত্র উদ্ধারেরর চেষ্টা চালাচ্ছি। সে একজন কুখ্যাত সন্ত্রাসী ও চাঁদাবাজ। 

সোহাগ মুন্সী কোন রাজনৈতিক কর্মী নয়, যুবলীগের নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি করতো বলে দাবি করেন ওসি।   

পুলিশ জানায়, চাঁদাবাজির মামলায় রাতে আশুলিয়ার বাইপাইলের একটি এলাকা থেকে সোহাগ মুন্সীকে আটক করা হয়েছে। বর্তমানে তিনি আশুলিয়া থানা হেফাজতে রয়েছে। দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হবে বলে জানিয়েছে পুলিশ। 

এলাকাবাসী জানায়,আটক যুবলীগ কর্মী সোহাগ মুন্সীর নামে চাঁদাবাজি, ধর্ষণসহ নানা অভিযোগে আশুলিয়া থানায় বেশ কয়েকটি মামলা রয়েছে। এত অপকর্মের পরেও সে কিভাবে এলাকায় সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছে, এমন প্রশ্ন তুলেছেন  এলাকাবাসী। সোহাগ মুন্সীর সর্বোচ্চ সাজা দাবি করেছেন এলাকাবাসী। তাকে আটক করায় সন্তোষ প্রকাশ করেছেন তারা। 

এদিকে সোহাগ মুন্সী  আটক হওয়ার পর থেকেই মুখ খুলতে শুরু করেছেন ভুক্তভোগীরা। যুবলীগ নেতা কবির হোসেন সরকার ও মঈনুল ইসলাম ভুইয়ার সাথে বিভিন্ন অনুষ্ঠানে ছবি তুলে মানুষকে বিভিন্ন সময়ে ভয়ভীতি দেখিয়ে এলাকায় নানা অপকর্ম করে চালিয়েছেন বলে এলাকাবাসী জানিয়েছে।




এই ক্যাটাগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]