ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০ ২৯ শ্রাবণ ১৪২৭
ই-পেপার বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০

ফেনীতে ডাকাতের হামলায় বৃদ্ধা নিহত, মালামাল লুট
ফেনী প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০, ৫:০৭ পিএম | অনলাইন সংস্করণ  Count : 72

ডাকাতের হামলায় ফেনীতে সকিনা বেগম নামে এক বৃদ্ধা (৬০) নিহত হয়েছে।  এসময় দু’নারীকে শ্লীলতাহানি ও মালামাল লুট করে ডাকাতদল।

বৃহস্পতিবার মধ্যরাতে সদর উপজেলার ছনুয়া ইউনিয়নের পশ্চিম ছনুয়া রেহান উদ্দিন ভুঞা বাড়ীতে এ ঘটনা ঘটে।

জানা গেছে , ওই সময় একদল ডাকাতদল ওই বাড়ীতে হানা দেয়। এসময় বৃদ্ধা সকিনা বেগমসহ ঘরের দুইগৃহবধুকে গামছা দিয়ে হাত পা বেধে ঘরের কক্ষে আটকে রাখে। একপর্যায় বৃদ্ধা সকিনা বেগম চিৎকার করলে তার উপর ডাকাতরা হামলা চালালে তিনি ঘটনাস্থলে মৃত্যুবরণ করেন।  ওই সময় দু’নারীকে শ্লীলতাহানি করে ডাকাত সদস্যরা বাড়ী থেকে ৪ ভরি স্বর্ণ, নগদ ১০ হাজার টাকাসহ মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায়। নিহত সকিনা ওই বাড়ির মৃত কবির উদ্দিনের স্ত্রী।

আব্দুর রহমান নামে এক প্রতিবেশী জানান, ওই বাড়ীতে কয়েকটি ঘর থাকলেও সবাই ঢাকাসহ অন্যান্য স্থানে বসবাস করে আসছেন।  শুধুমাত্র আশ্রাফুলদের ঘরে তার মা, স্ত্রী ও ভাবী থাকেন। ওই পরিবারের দুই পুরুষ সদস্যও বাড়িতে থাকেন না। পুরুষ শূণ্যবাড়িতে ডাকাতদল ঠান্ডা মাথায় এ তান্ডব চালিয়েছে বলে তারা মন্তব্য করেন।

ফেনী মডেল থানার ওসি আলমগীর হোসেন জানিয়েছেন, খবর পেয়ে পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবীর নেতৃত্বে তিনিসহ কয়েকজন পুলিশ পরিদর্শক ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ডাকাতদের আইনের আওতায় আনতে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে। নিহত সকিনার লাশ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]