ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ৫ আগস্ট ২০২০ ২০ শ্রাবণ ১৪২৭
ই-পেপার  বুধবার ৫ আগস্ট ২০২০

গাজীপুরে কমে আসছে করোনা আক্রান্তের হার
গাজীপুর প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০, ৫:১৫ পিএম | অনলাইন সংস্করণ  Count : 56

গাজীপুরে দিন দিন কমে আসছে করোনা আক্রান্তের হার। করোনায় আক্রান্ত হওয়ার দিক থেকে সু্স্থ হওয়ার সংখ্যাও দিন দিন বেড়ে যাচ্ছে। গত এক সপ্তাহে করোনা পরীক্ষায় সিভিল সার্জনের পাওয়া রিপোর্টে এমন তথ্য পাওয়া যায়। 

করোনা সহসা বিদায় না নিলেও গাজীপুরের সাধারন শ্রেনীর মানুষের কিছুটা হলেও সস্তি ফিরে এসেছে। গাজীপুর জেলায় গত ৪ জুুলাই ২১ জন, ৫ জুুলাই ৯২ জন, ৬ জুুলাই ১৫ জন,  ৭ জুুলাই ৩৭ জন, ৮ জুুলাই ১৭ জন, ও আজ ৯ জুুলাই ১৩ জনের করোনা পজিটিভ পাওয়া যায়। আগে যেখানে প্রতিদিন জেলায় আক্রান্তের সংখ্যা ছিল সর্বোচ্চ ১৪৯ জন।

গাজীপুর জেলায় নতুন করে ১৩ জনসহ মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩৭৯৫ জনে।গাজীপুর জেলায় গত এ পর্যন্ত  করোনায় আক্রান্ত হয়ে মোট মৃত্যু হয়েছে ৪৬ জনের। গত তিনদিনে নতুন কোন মৃত্যু যোগ হয়নি। সর্বশেষ ৩১৮ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠিয়ে ১৩ জনের করোনা পজিটিভ রিপোর্ট পাওয়া যায়। 

আজ বৃহস্পতিবার ৯ জুলাই বিকালে গাজীপুরের সিভিল সার্জন ডাঃ মোঃ খায়রুজ্জামান এ তথ্য জানান। 

গাজীপুরের সিভিল সার্জন আরও জানান, জেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে করোনা আক্রান্তদের মধ্যে গাজীপুর সদরে ৬ জন ও কালিয়াকৈরে ৭ জন শনাক্ত হয়েছে। এ পর্যন্ত করোনা শনাক্তের জন্য সর্বমোট নমুনা পাঠানো হয়েছে ২৭২০৮ জনের।

গাজীপুরের সিভিল সার্জন আরও বলেন, জেলায় মোট আক্রান্তদের মধ্যে সর্বোচ্চ গাজীপুর সদরে ২২৫২ জন, কালিগন্জে ৩৪৭ জন, কাপাসিয়ায় ২৬৫ জন, কালিয়াকৈরে ৪৬০ জন ও শ্রীপুরে ৪৭১ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। 

গাজীপুরে করোনা আক্রান্তদের মধ্যে করোনাকে জয় করে সু্স্থ সাভাবিক জীবনে ফিরে এসেছেন ১৬৪৮ জন। 




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]