ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ৫ আগস্ট ২০২০ ২০ শ্রাবণ ১৪২৭
ই-পেপার  বুধবার ৫ আগস্ট ২০২০

বিভাগজুড়ে ভয়ঙ্কর করোনা, আক্রান্ত ও মৃত্যুতে শীর্ষে সিলেট জেলা
নিজস্ব প্রতিবেদক, সিলেট
প্রকাশ: বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০, ৫:৫০ পিএম | অনলাইন সংস্করণ  Count : 89

সিলেট বিভাগের চার জেলায় করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বাড়ছেই। সেই সঙ্গে মৃত্যুর সংখ্যাও। ইতোমধ্যে এ ভাইরাসের ছোবলে বিভাগের চার জেলায় ৯৫ জনের প্রাণ ঝড়েছে। এদিকে সিলেট বিভাগের চার জেলায় ৫ হাজার ৫৭৩ জনের দেহে শনাক্ত হয়েছে প্রাণঘাতি করোনাভাইরাস। আর এ ভাইরাস থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২ হাজার ৪৮ জন।

সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয় কর্তৃক বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো করোনা পরিস্থিতির আপডেট (আরও তথ্যসহ) থেকে এ তথ্য জানা গেছে। 

প্রসঙ্গত, গত ৫ এপ্রিল সিলেট বিভাগে প্রথম করোনা রোগী শনাক্তের পর প্রতিদিন বাড়ছে এ ভাইরাসে সংক্রমণের হার। সর্বশেষ বৃহস্পতিবার দুপুর ১২টা পর্যন্ত সিলেট বিভাগে রোগীর সংখ্যা বেড়ে হয়েছে ৫ হাজার ৫৭৩ জন। 

এরমধ্যে বেশিরভাগ সংক্রমিত হয়েছেন সিলেট জেলার বাসিন্দারা। এ জেলায় করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ২ হাজার ৯৬৭ জন। এ ভাইরাসে সিলেট জেলায় মৃত্যর সংখ্যাও অন্য তিন জেলাকে ছাড়িয়ে গেছে। এ জেলায় মোট মৃত্যুর সংখ্যা ৭৪ জন। চার জেলায় হাসপাতালে ভর্তি আছেন ২৪১ জন।

সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের  দৈনিক প্রতিবেদন সূত্র আরও জানায়, সিলেট বিভাগে করোনাভাইরাসকে জয় করে বাড়ি ফেরা ২ হাজার ৪৮ জনের মধ্যে সিলেট জেলায় ৬১৭, সুনামগঞ্জে ৭৭৫, হবিগঞ্জে ৩৩৭ এবং মৌলভীবাজারে ৩১৯ জন।

আর করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এ (বৃহস্পতিবার) পর্যন্ত সিলেট বিভাগে মারা গেছেন ৯০ জন। এরমধ্যে সিলেটে ৭১, মৌলভীবাজারে ৭, সুনামগঞ্জে ৮ এবং হবিগঞ্জে ৬ জন।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]