ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ৫ আগস্ট ২০২০ ২০ শ্রাবণ ১৪২৭
ই-পেপার  বুধবার ৫ আগস্ট ২০২০

প্রতারক সাহেদ যেকোনো সময় গ্রেফতার
স্বপ্না চক্রবর্তী
প্রকাশ: সোমবার, ১৩ জুলাই, ২০২০, ১২:০০ এএম আপডেট: ১৩.০৭.২০২০ ১:৫২ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 109

যেকোনো সময় গ্রেফতার হতে পারেন করোনা টেস্ট কেলেঙ্কারিতে দেশ জুড়ে আলোচিত রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদ ওরফে সাহেদ করিম। ইতোমধ্যে তার লুকিয়ে থাকার অবস্থান শনাক্ত করা হয়েছে বলে সময়ের আলোকে জানিয়েছে পুলিশের একটি বিশ^স্ত সূত্র। তাই সাহেদকে গ্রেফতার এখন সময়ের ব্যাপার বলে দাবি করছেন তারা।
নাম প্রকাশে অনিচ্ছুক ঢাকা মেট্রোপলিটন পুলিশের সাইবার ক্রাইম শাখার এক কর্মকর্তা সময়ের আলোকে বলেন, তথ্য প্রযুক্তির সহায়তায় আমরা জানতে পেরেছি সাহেদ কোথায় আত্মগোপন করে আছেন।স্রপর থেকে নির্দেশনা এলেই গ্রফতার হবেন তিনি।
এর আগে গত বৃহস্পতিবার র‌্যাবের মুখপাত্র লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ বলেন, বর্তমানে শাহেদ তাদের গোয়েন্দা নেটওয়ার্কের মধ্যে আছে। যেকোনো সময় তাকে গ্রেফতার করা হবে। পাশাপাশি তার অপকর্মে মদদদাতাদেরও বিন্দু পরিমাণ ছাড় দেওয়া হবে না।
জানা গেছে, রিজেন্ট হাসপাতালে অভিযানের সময় ঢাকাতেই ছিলেন মো. সাহেদ করিম। পরে গ্রেফতারের ভয়ে নিজেকে আড়াল করতে আত্মগোপনে চলে যান। চাঞ্চল্যকর এ মামলার তদন্তভার নিতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন করেছে র‌্যাব।
গত ৭ জুলাই রাতে উত্তরা পশ্চিম থানায় দণ্ডবিধি ৪০৬/৪১৭/৪৬৫/৪৬৮/৪৭১/২৬৯ ধারায় হাসপাতালটির চেয়ারম্যান মো. সাহেদসহ ১৭ জনকে আসামি করে মামলা দায়ের করে র‌্যাব।
সেই মামলায় ইতোমধ্যে হাসপাতালটির ব্যবস্থাপনা পরিচালক মাসুদ পারভেজসহ আটজনকে গ্রেফতার করা হয়েছে। সর্বশেষ খবর অনুযায়ী, সাহেদের ঘনিষ্ঠ সহযোগী ও রিজেন্ট গ্রুপের মুখপাত্র তারেক শিবলীকেও ঢাকার নাখালপাড়া থেকে গ্রেফতার করা হয়েছে। সাহেদের বিচার চেয়ে গণমাধ্যমে বিবৃতি দিয়েছেন তার স্ত্রী সাদিয়া আরাবি রিম্মিও। স্বামীর এমন অপকর্ম ও প্রতারণার কারণে তিনি নিজে এখন খুবই লজ্জিত এবং দুঃখিত বলে জানিয়ে তার বিচার দাবি করেন তিনিও।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]