ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ৫ আগস্ট ২০২০ ২০ শ্রাবণ ১৪২৭
ই-পেপার  বুধবার ৫ আগস্ট ২০২০

চমেক হাসপাতালে ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষে পুলিশসহ আহত ১৭
চট্টগ্রাম ব্যুরো
প্রকাশ: সোমবার, ১৩ জুলাই, ২০২০, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 16

চট্টগ্রাম মেডিকেল কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে চার পুলিশসহ ১৭ জন আহত হয়েছে। রোববার সকালে শিক্ষা উপমন্ত্রী
এবং স্থানীয় সংসদ সদস্য  ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল চমেক হাসপাতালে যান করোনা রোগীর চিকিৎসাসেবা বিষয়ে আলাপ করতে। তার সঙ্গে ছিলেন নগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী। তারা হাসপাতাল পরিচালকের কক্ষে যখন অবস্থান করছিলেন তখন ছাত্রলীগের দুই গ্রুপ পাল্টাপাল্টি সেøাগান দিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।
প্রত্যক্ষদর্শীরা জানান, নওফেল ক্যাম্পাসে ঢোকার পরপর ছাত্রলীগের কিছু নেতাকর্মী জড়ো হয়ে মেয়র আ জ ম নাছিরের নামে সেøাগান দিতে থাকে। এরপর ছাত্রলীগের অন্য গ্রুপের কিছু নেতাকর্মী এসে নওফেলের নামে সেøাগান দেয়। এ সময় দুই গ্রুপের মধ্যে প্রথমে হাতাহাতি ও পরে সংঘর্ষ বাঁধে। শুরু হয় ধাওয়া পাল্টা-ধাওয়া। আতঙ্ক ছড়িয়ে পড়ে পুরো হাসপাতাল এলাকায়। রোগী ও তাদের স্বজনরা নিরাপদ আশ্রয়ের সন্ধানে ছুটাছুটি করতে থাকে।
পুলিশ সংঘর্ষ থামাতে এগিয়ে গেলে তাদের লক্ষ্য করেও ইট-পাটকেল ছোড়া হয়। প্রায় ৪০ মিনিট ধরে এই সংঘর্ষে চমেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক জহিরুল ইসলাম ভূইয়া, এসআই খালেক ও দুই কনস্টেবল আহত হন।
ছাত্রলীগের নওফেল অনুসারীদের মধ্যে আহতরা হচ্ছেনÑ খোরশেদ বিন মেহেদী, ইমন সিকদার, অভিজিৎ দাশ, ফাহাদুল ইসলাম, হুজাইফা বিন কবির, মিনহাজ রহমান, সাজেদুল ইসলাম ও কনক দেবনাথ।
আ জ ম নাছির অনুসারী আহতরা হচ্ছেনÑ ডা. নুর মোহাম্মদ তানজিম, মাহতাব বিন হাসিম, ডা. মাসুম বিল্লাহ, সানি হাসান প্রান্তিক ও ডা. ফয়সাল আহমেদ।
উল্লেখ্য, চট্টগ্রাম মেডিকেল কলেজ দীর্ঘ দুই দশক ধরে আ জ ম নাছিরের একক নিয়ন্ত্রণে রয়েছে। সেখানে প্রতিবছর ছাত্র সংসদ নির্বাচনও হয়। এতে আ জ ম নাছির গ্রুপ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।
পুলিশ জানায়, উপমন্ত্রী পরিচালকের রুম থেকে বের হয়ে চলে যাওয়ার আগেই সংঘর্ষ থামানো সম্ভব হয়। আহতরা চমেক হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। কোনো পক্ষ এই ঘটনায় অভিযোগ দায়ের করেনি।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]