ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০ ২৯ শ্রাবণ ১৪২৭
ই-পেপার বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০

করোনা আক্রান্ত সস্ত্রীক পবিপ্রবি উপাচার্যকে ঢাকায় আনল বিমানবাহিনী
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বুধবার, ১৫ জুলাই, ২০২০, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 12

করোনাভাইরাসে আক্রান্ত পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের (পবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ড. হারুন অর রশিদ এবং তার স্ত্রী কনিকা মাহফুজকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টার যোগে ঢাকায় এনেছে বাংলাদেশ বিমানবাহিনী।
গতকাল মঙ্গলবার জরুরিভিত্তিতে পটুয়াখালী থেকে বিমানবাহিনীর একটি এমআই-১৭১এসএইচ হেলিকপ্টার যোগে তাদের ঢাকায় স্থানান্তর করা হয়। এরপর করোনাক্রান্ত এ দম্পতিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ^বিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতরের (আইএসপিআর) সহকারী পরিচালক মো. নূর ইসলাম জানান, ‘ইন এইড টু সিভিল পাওয়ার’ এর আওতায় বেসামরিক প্রশাসনকে সহায়তা প্রদানের প্রতিশ্রæতি নিশ্চিতকল্পে ও করোনাভাইরাস প্রতিরোধকল্পে জরুরি বিমান পরিবহন এবং মেডিকেল ইভাকোয়েশন সেবা পেশাদারিত্বের সঙ্গে অব্যাহত রেখেছে বিমানবাহিনী। এরই ধারাবাহিকতায় বিমানবাহিনী প্রধানের প্রয়োজনীয় দিক নির্দেশনায় ওই মেডিকেল ইভাকোয়েশন মিশন পরিচালনা করা হয়। বিমানবাহিনী এই মেডিকেল ইভাকোয়েশন মিশনের মাধ্যমে করোনা ভাইরাসে আক্রান্ত পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. হারুন অর রশিদ এবং তার স্ত্রী কনিকা মাহফুজকে পটুয়াখালী থেকে বিমানবাহিনীর হেলিকপ্টারের মাধ্যমে জরুরিভিত্তিতে ঢাকায় আনা হয়।




এই ক্যাটাগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]