ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ৫ আগস্ট ২০২০ ২০ শ্রাবণ ১৪২৭
ই-পেপার  বুধবার ৫ আগস্ট ২০২০

দিল্লি যাচ্ছে ‘মায়া দ্য লস্ট মাদার’
আনন্দ সময় প্রতিবেদক
প্রকাশ: বুধবার, ১৫ জুলাই, ২০২০, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 7

মাসুদ পথিক পরিচালিত ‘মায়া দ্য লস্ট মাদার’ ছবিটি দিল্লির ইন্দুস ভ্যালি ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে মনোনীত হয়েছে। উৎসবটির বাংলাদেশি সমন্বয়ক ও আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব পরিবেশক মনজুরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। আগামী ১-৯ আগস্ট করোনা মহামারির বাস্তবতায় উৎসবটি অনলাইনে অনুষ্ঠিত হবে। ‘মায়া’ ইতোমধ্যে ১৩টি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অংশ নিয়েছে ও বেশ কিছু পুরস্কারও ঝুলিতে ভরেছে।
‘মায়া’র মায়া বানু প্রাণ পেয়েছে বাংলাদেশের শিল্পী জ্যোতিকা জ্যোতির অভিনয়ে। মানবী চরিত্রে অভিনয় করেছেন ভারতীয় অভিনয়শিল্পী ‘ভ‚তের ভবিষ্যৎ’খ্যাত মুমতাজ সরকার। এ ছবিতে যুদ্ধশিশু জব্বার পাগল চরিত্রে দারুণ মানিয়েছে প্রাণ রায়কে। আলাদা করে মনে রাখার মতো উপস্থিতি ছিল নার্গিস আকতারের। তা ছাড়া আরও আছেন দেবাশীষ কায়সার, লীনা ফেরদৌসী, ঝুনা চৌধুরী, আসলাম সানী, শাহাদত হোসেনসহ অনেকে। একটি দৃশ্যে দেখা দিয়েছেন সৈয়দ হাসান ইমাম।
উদ্বোধনী চলচ্চিত্র হিসেবে এ উৎসবে প্রদর্শিত হবে ভারতের জাতীয় পুরস্কারপ্রাপ্ত নির্মাতা বিশাল ভরদ্বাজের ‘পটাখা’। আর সমাপনী ছবি হিসেবে প্রদর্শিত হবে নন্দিতা দাস পরিচালিত ও নওয়াজুদ্দিন সিদ্দিক অভিনীত ‘মান্টো’।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]