ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ৫ আগস্ট ২০২০ ২০ শ্রাবণ ১৪২৭
ই-পেপার  বুধবার ৫ আগস্ট ২০২০

সিলেটে সুস্থ প্রায় আড়াই হাজার করোনা রোগী
নিজস্ব প্রতিবেদক, সিলেট
প্রকাশ: বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০, ৬:৫৩ পিএম | অনলাইন সংস্করণ  Count : 40

সিলেট বিভাগে গত ২৪ ঘন্টায় ১২৮ জন করোনায় আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন। একই সময়ে সুস্থ হয়েছেন বাড়িতে ও হাসপাতালে আইসোলেশনে থাকা ৩৮ জন। এই নিয়ে সিলেট বিভাগে সুস্থ হয়েছেন প্রায় আড়াই হাজার। আর বিভাগে করোনায় একই সময় তিনজনের মৃত্যু হয়েছে। 

স্বাস্থ্য অধিদফতরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত বৃহস্পতিবার দুপুরে গণমাধ্যমে পাঠানো কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়েছে। 

সিলেট বিভাগে গত ২৪ ঘন্টায় শনাক্ত ১০০ জন রোগীর মধ্যে সিলেট জেলায় ৫৩ জন ও সুনামগঞ্জে ২৯ জন। হবিগঞ্জে ৮ জন শনাক্তের রিপোর্ট পাওয়া যায় আর মৌলভীবাজারে ৩৮ জন করোনা রোগী শনাক্ত হন। সুস্থ হওয়া রোগীদের মধ্যে মৌলভীবাজারে সর্বাধিক ১৬ জন রোগী একদিনে সুস্থ হয়েছেন। সিলেটে করোনামুক্ত হয়েছেন ১১ জন। সুনামগঞ্জে সুস্থ হয়েছেন ৪ জন। হবিগঞ্জে করোনাকে জয় করেছেন ৭ জন।

সিলেট বিভাগে বর্তমানে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৬ হাজার ২৮৪ জন। এর মধ্যে সিলেট  জেলায় অর্ধেকেরও বেশি ৩ হাজার ২৭১ জন। এছাড়া সুনামগঞ্জে ১ হাজার ২৩৫ জন, হবিগঞ্জে ৯৯৫ জন ও মৌলভীবাজারে ৭৮৩ জনের করোনা শনাক্ত হয়েছে। সিলেটের চার জেলায় ২০৪ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এখন পর্যন্ত (বৃহস্পতিবার) সুস্থ হয়েছেন বিভাগের ২ হাজার ৪৯৫ জন করোনা আক্রান্ত রোগী এবং এ ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ১১০ জন।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]