ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০ ৮ আশ্বিন ১৪২৭
ই-পেপার বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০

৮ বছরে বঙ্গবন্ধু মেডিকেল টেকনোলজিস্ট পরিষদ
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শনিবার, ২৫ জুলাই, ২০২০, ৪:৪৯ পিএম | অনলাইন সংস্করণ  Count : 28

২৬ জুলাই রোববার মেডিকেল টেকনোলজিস্টদের পেশাজীবী সংগঠন বঙ্গবন্ধু মেডিকেল টেকনোলজিস্ট পরিষদ (বিএমটিপি) এর ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী। ২০১২ সালের ২৬ জুলাই যাত্রা শুরু করে এই রাজনৈতিক সংগঠনটি।

সুস্থ-সুন্দর, মেধা-মননে অদম্য, মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত বাংলাদেশ বিনির্মাণে ঐক্যবদ্ধ বিএমটিপি ৯ম বছরে পদার্পন করতে যাচ্ছে। বিগত দিনগুলোতে আপামর মেডিকেল টেকনোলজিস্টদের ঐকান্তিক সহযোগিতা ও অংশগ্রহণে বিএমটিপি'র কর্মযজ্ঞের উন্মাদনা স্বাস্থ্য ব্যবস্থায় উন্মোচিত করেছে নতুন দিগন্ত। সকলের সম্মিলিত, স্বতঃস্ফূর্ত সুপরামর্শে দক্ষ, কর্মঠ, বিজ্ঞানমনস্ক চিন্তাচেতনা বিএমটিপিকে এগিয়ে এনেছে এতদূর।

বিগত ৮টি বছর মেডিকেল টেকনোলজিস্টদের ত্যাগ ও ভালোবাসায় আজ বঙ্গবন্ধু মেডিকেল টেকনোলজিস্ট পরিষদ দেশের অন্যতম পেশাজীবী সংগঠন এবং স্বাধীনতার স্বপ্নের মতোই দিন বদলের স্বপ্ন মেডিকেল টেকনোলজিস্টদের মধ্যে আস্থা ও প্রত্যাশা জাগিয়ে তুলেছে। পরিবর্তনের অঙ্গীকার বাস্তবায়নের জন্য মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে কাজ করে যাচ্ছে বিএমটিপি প্রতিনিয়ত।

দিনটিকে স্মরণীয় করে রাখতে দেশব্যপী বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। কর্মসূচি সমূহঃ- বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন। জেলা আওয়ামীলীগ এর নেতৃবৃন্দ, স্বাচিপ, বিএমএ'র নেতৃবৃন্দ ও জেলা স্বাস্থ্য কর্মকর্তাগণের উপস্থিতিতে সিভিল সার্জনের কার্যালয় হতে আরম্ভ করে প্রেস ক্লাব পর্যন্ত বর্ণিল শোভাযাত্রা।

বন্যা কবলিত এলাকায় বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ। ফ্রি হেলথ ক্যাম্প, ব্লাড গ্রুপিং, ব্লাড ডোনেশন, ফিজিওথেরাপি ইত্যাদি। উক্ত প্রতিষ্ঠাবার্ষিকীতে সবাই উপস্থিত থেকে কর্মসূচি সমূহ পালন করে সফল করার জন্য আহ্বান জানিয়েছেন বিএমটিপির সাধারণ সম্পাদক মো. আশিকুর রহমান।

বিএমটিপি'র ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দেশবাসীসহ সকল মেডিকেল টেকনোলজিস্টদের শুভেচ্ছা জানিয়েছেন সংগঠনটির সভাপতি (ভারপ্রাপ্ত) মো. গোলাম সারোয়ার ও সাধারণ সম্পাদক মো. আশিকুর রহমান।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]