ই-পেপার বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪
বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

ফ্যানে হাত দেওয়াই কাল হলো ইমদাদুলের
প্রকাশ: বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০, ১২:০০ এএম  (ভিজিট : ৯৮)
ইলেকট্রিক মিস্ত্রি ছিলেন ইমদাদুল হক (২৫)। প্রতিদিনের ন্যায় বুধবারও একটি বাসায় কাজ করেছেন তিনি। কাজ শেষে কোনো কিছু কেনার জন্য একটি দোকানে যান। দোকানে দাঁড়ানোর সময় সেখানে থাকা একটি স্ট্যান্ড ফ্যানে হাত দেন। আর এই ফ্যানে হাত দেওয়াই তার জন্য কাল যায়। ফ্যানটিতে আগে থেকে বিদ্যুৎ থাকায় হাত দেওয়ার সঙ্গে সঙ্গে বিদ্যুতায়িত হন ইমদাদুল। সঙ্গে সঙ্গে ফ্যানসহ পাশে থাকা রাস্তার পানিতে পড়ে যান। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে রাজধানীর শ্যামপুরের ফরিদাবাদ এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হন ইমদাদুল। পরে দুপুর ১টার দিতে তার মৃত্যু হয়। মৃতের ভাই আশরাফুল হক জানান, ইমদাদুল ইলেকট্রিক মিস্ত্রির কাজ করতেন। থাকতেন শ্যামপুর ফরিদাবাদ ব্যাংক কলোনি এলাকায়।
সকালে ফরিদাবাদ হরিচরণ রোডের একটি বাসায় বিদ্যুতের কাজ করছিলেন। পরে রাস্তা পার হয়ে একটি দোকানে আসেন। দোকানে থাকা একটি স্ট্যান্ড ফ্যানে হাত দিলে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন।
পরে ফ্যানসহ রাস্তায় বৃষ্টির পানিতে পড়ে যান। ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close