ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ৩ আগস্ট ২০২০ ১৯ শ্রাবণ ১৪২৭
ই-পেপার সোমবার ৩ আগস্ট ২০২০

ইউএস-বাংলার ঢাকা-কক্সবাজার ফ্লাইট পুনরায় শুরু
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০, ৬:০১ পিএম | অনলাইন সংস্করণ  Count : 22

ইউএস-বাংলা এয়ারলাইন্স ঢাকা থেকে কক্সবাজার রুটে পুনরায় ফ্লাইট শুরু করতে যাচ্ছে। আজ ৩০ জুলাই থেকে এ ফ্লাইট শুরু হচ্ছে।

কোভিড-১৯ সময়কালীন ঢাকা থেকে চট্টগ্রাম, সিলেট, যশোর, সৈয়দপুর, রাজশাহী ও বরিশাল রুটের ধারাবাহিকতায় দেশীয় পর্যটকদের কাছে অত্যন্ত জনপ্রিয় গন্তব্য কক্সবাজারে ফ্লাইট শুরু হতে যাচ্ছে।

ইউএস-বাংলা জানায়, সকল ধরনের স্বাস্থবিধির নির্দেশনা পালন করে ইউএস-বাংলা এয়ারলাইন্স প্রতিদিন ঢাকা থেকে কক্সবাজারে তিনটি ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে।

প্রতিদিন সকাল ১০টা, দুপুর ১২টা ৩০ মিনিট ও বিকাল ৩টা ৩০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কক্সবাজার বিমান বন্দরের উদ্দেশ্যে ছেড়ে যাবে। এবং প্রতিদিন কক্সবাজার থেকে সকাল ১১টা ৩৫ মিনিট, দুপুর ২টা ৫ মিনিট ও বিকাল ৫টা ৫ মিনিটে কক্সবাজার থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে। ঢাকা থেকে কক্সবাজারের নূন্যতম ভাড়া ৩৫০০ টাকা নির্ধারণ করা হয়েছে।

কোভিড-১৯ মহামারীকালীন সময়ের কথা বিবেচনা করে যে কোনো পরিবহনের তুলনায় এয়ারলাইন্স সেক্টরে বিশেষ করে ইউএস-বাংলায় অভ্যন্তরীণ রুটে পহেলা জুন থেকে সকল ধরনের স্বাস্থ্যবিধি পালন করে যাত্রীদের সেবা দিয়ে যাচ্ছে।

ইউএস-বাংলা এয়ারলাইন্স অভ্যন্তরীণ রুটে ব্র্যান্ডনিউ এটিআর ৭২-৬০০ এয়ারক্রাফট ও ড্যাশ ৮-কিউ৪০০ দিয়ে ফ্লাইট পরিচালনা করছে। ইউএস-বাংলায় ৬টি ব্র্যান্ডনিউ এটিআর ৭২-৬০০, ৩টি ড্যাশ ৮-কিউ৪০০ ও ৪টি বোয়িং ৭৩৭-৮০০ সহ মোট ১৩টি এয়ারক্রাফট রয়েছে।

আরো জানিয়েছে, কক্সবাজারে ভ্রমণে ইউএস-বাংলা এয়ারলাইন্স পর্যটকদের জন্য যাত্রীদের চাহিদার উপর ভিত্তি করে স্পেশাল প্যাকেজের সুবিধাও রেখেছে।

বর্তমানে ইউএস-বাংলা এয়ারলাইন্স ঢাকা থেকে গুয়াংজু রুটে আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা করছে। বিশ্বের যেকোনো গন্তব্যে আটকে পড়া যাত্রীদের সুবিধার্থে ও কার্গো পরিবহনে স্পেশাল ফ্লাইট পরিচালনা করছে। 




এই ক্যাটাগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]