ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০ ৮ আশ্বিন ১৪২৭
ই-পেপার বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০

ফ্রন্টলাইনার টেকনোলজিস্টদের ঈদুল আযহার শুভেচ্ছা বিএমটিপি'র
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০, ৭:৪৭ পিএম | অনলাইন সংস্করণ  Count : 19

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সারাদেশের মেডিকেল টেকনোলজিস্টদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বঙ্গবন্ধু মেডিকেল টেকনোলজিস্ট পরিষদ (বিএমটিপি) এর সভাপতি (ভারপ্রাপ্ত) মো. গোলাম সারোয়ার ও সাধারণ সম্পাদক মো. আশিকুর রহমান। পবিত্র ঈদুল আজহায় বিশ্ববাসীর নিরাময় ও সুস্বাস্থ্য কামনা করেন তারা।

মো. গোলাম সারোয়ার বলেন, পবিত্র ঈদুল আযহা মুসলমানদের অন্যতম ধর্মীয় উৎসব। করোনার কারণে আজ জনজীবন বিপর্যস্ত। অর্থনৈতিকভাবে মানুষ চরম দুর্দশাগ্রস্থ। দেশের এক তৃতীয়াংশ বন্যায় কবলিত। মানুষ ঈদ আনন্দ ভোগ করা থেকে বঞ্চিত। ঈদ শুভেচ্ছার সাথে সাথে সংকটাপন্ন মানুষের প্রতি সমবেদনা প্রকাশ করছি। ঈদ সব শ্রেণি-পেশার মানুষের মধ্যে গড়ে তুলুক সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন।

সাধারণ সম্পাদক মো. আশিকুর রহমান বলেন, ঈদ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে। সৌহার্দ্য-সম্প্রীতি সহমর্মিতা ও ভ্রাতৃত্বের চেতনায় উদ্ভাসিত পবিত্র ঈদুল আযহায় আমাদের মাঝে গড়ে উঠুক বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসসহ সব সংকট জয়ের সুসংহত-বন্ধন।

পারস্পরিক ভ্রাতৃত্ববোধ, সামাজিক দায়বদ্ধতা ও দায়িত্বশীল আচরণ অনুশীলন এবং করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে শারীরিক দূরত্ব ও স্বাস্থ্য বিধি মেনে চলার মধ্য দিয়েই শান্তিপূর্ণভাবে পালিত হোক পবিত্র ঈদুল আজহা।

বিএমটিপি আশা প্রকাশ করে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে অতীতে বাংলাদেশ যেভাবে সব সংকট উত্তরণের মধ্য দিয়ে এগিয়ে গেছে। ঠিক একইভাবে করোনা সংকট জয় করে কাঙ্ক্ষিত উন্নয়ন ও সমৃদ্ধির অভিযাত্রায় নব-উদ্যোমে এগিয়ে যাবে বাংলাদেশ।

সেই সঙ্গে করোনা মোকাবিলার জন্য হাজার হাজার মেডিকেল টেকনোলজিস্টদের নিয়োগ হবে। মুজিব বর্ষেই মেডিকেল টেকনোলজিস্টদের সকল দাবি-দাওয়া পূরণ হবে।

করোনাভাইরাস মহামারিতে সব জেলার বিএমটিপি নেতাকর্মীসহ সকল মেডিকেল টেকনোলজিস্টদের সতর্কতার সঙ্গে করোনা রোগীর নমুনা সংগ্রহ সহ রোগ নির্ণয়ের কাজ করার আহ্বান জানানো হয়।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]