ই-পেপার বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪
বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪

সিলেট বিভাগে আরও ৫ জনের মৃত্যু
প্রকাশ: শুক্রবার, ৩১ জুলাই, ২০২০, ১২:০০ এএম  (ভিজিট : ৯৩)
সিলেট বিভাগে প্রাণঘাতি করোনাভাইরাসে প্রতিদিনই বাড়ছে আক্রান্তের সংখ্যা। আক্রান্তের এ তালিকায় আছেন হেভিওয়েট রাজনীতিক, চিকিৎসক, সাংবাদিক ও পুলিশসহ স্বাস্থ্যকর্মীরা।
এখন বিভাগে করোনাভাইরাস ভয়ঙ্কর রূপ নিয়েছে। ইতোমধ্যে প্রাণঘাতি করোনায় সিলেট বিভাগের চার জেলায় ১৪৬ জনের মৃত্যু হয়েছে। আর সবশেষ ২৪ ঘণ্টায় মারা গেছে ৫ জন। এর মধ্যে সিলেট জেলার চার জন এবং মৌলভীবাজার জেলার একজন।
৫ এপ্রিল সিলেট বিভাগে প্রথম করোনা রোগী শনাক্তের পর বেড়েই চলেছে আক্রান্তের সংখ্যা। সর্বশেষ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টা পর্যন্ত সিলেট বিভাগে রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৭ হাজার ৭৩৯ জনে। এর মধ্যে বেশির ভাগ রোগীই সিলেট জেলায়। এ জেলায় করোনা শনাক্ত রোগীর সংখ্যা বেড়ে হয়েছে ৪১৫৪ জন।
সিলেট বিভাগীয় পরিচালকের (স্বাস্থ্য) কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন অনুযায়ী, করোনাভাইরাসে আক্রান্ত রোগী সিলেট জেলায় ৪১৫৪, সুনামগঞ্জে ১৪৬১, হবিগঞ্জে ১১৩৮ এবং মৌলভীবাজারে ৯৮৬ জন। এর মধ্যে হাসপাতালে ভর্তি আছে সিলেট জেলায় ৭৬, সুনামগঞ্জে ৩৪, হবিগঞ্জে ৪৫ এবং মৌলভীবাজারে ২৬ জন।
সিলেট বিভাগীয় পরিচালকের (স্বাস্থ্য) কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন আরও জানায়, সিলেট বিভাগে করোনাভাইরাসকে জয় করে বাড়ি ফিরেছে ৩৩৮২ জন। এর মধ্যে সিলেট জেলায় ১০৬১, সুনামগঞ্জে ১১০৭, হবিগঞ্জে ৬৬৪, মৌলভীবাজারে ৫৫০ জন রোগী করোনা জয় করে বাড়ি ফিরেছে।
আর করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এ পর্যন্ত (বৃহস্পতিবার) সিলেট বিভাগে মারা গেছে ১৪৬ জন। এর মধ্যে সিলেটে ১০৮, মৌলভীবাজারে ১৩ জন, সুনামগঞ্জে ১৫ জন এবং হবিগঞ্জে ১০ জন।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close