ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ৩ আগস্ট ২০২০ ১৯ শ্রাবণ ১৪২৭
ই-পেপার সোমবার ৩ আগস্ট ২০২০

সুশান্তের সাবেক বান্ধবী অঙ্কিতা যা বললেন
সময়ের আলো অনলাইন
প্রকাশ: শুক্রবার, ৩১ জুলাই, ২০২০, ৫:৩০ পিএম আপডেট: ৩১.০৭.২০২০ ৫:৩৩ পিএম | অনলাইন সংস্করণ  Count : 94

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর এতোদিনে এবার মুখ খুললেন তার সাবেক বান্ধবী অঙ্কিতা লোখান্ডে। একটি টিভির লাইভ অনুষ্ঠানে তিনি জানান, সুশান্ত কখনওই মানসিক অবসাদগ্রস্ত ছিলেন না।

তিনি বলেন, সুশান্তকে যেভাবে বারবার মানসিক অবসাদগ্রস্ত বলা হচ্ছে, সেটা সব থেকে বড় ভুল শব্দ। কোনওভাবেই এটা সত্যি হতে পারে না। কোনও ঘটনায় সুশান্তের সাময়িক মন খারাপ হতে পারে, তাকে মানসিক অবসাদ বলা যায় না। মানসিক অবসাদ শব্দটা অনেক বড় শব্দ। কোনও কারণ ছাড়াই কীভাবে কেউ কাউকে মানসিক অবসাদগ্রস্ত বলতে পারেন? যখন আমি প্রথম শুনলাম ও আত্মহত্য করেছে। বিষয়টা আমি মানতে পারিনি। এটা বিশ্বাস করতে আমার সময় লেগেছে। সুশান্ত সেধরনের ছেলেই ছিল না যে কোনও কিছুতে মন খারাপ করে এত বড় পদক্ষেপ নেবে। 

তিনি আরো বলেন, আমরা যখন একসঙ্গে থাকতাম, তখন আরও অনেক কঠিন পরিস্থিতি আমরা পার করেছি। সুশান্তের ঘরের বিভিন্ন ভিডিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছিল। অনেকেই বলছেন এটা আত্মহত্যা, তবে আমি বিশ্বাস করিনি। সুশান্ত ডায়েরি লিখত। আমরা যখন সম্পর্কে ছিলাম, তখন ও লিখেছিল আগামী ৫ বছর পর ও নিজেকে কোথায় দেখতে চায়। আর ও সেই জায়গায় নিজেকে পৌঁছেছিল অনেকেই ওকে দিমেরুর মানুষ বলছেন। আমি জোর গলায় বলতে পারি, ও মানসিক অবসাদগ্রস্ত ছিল না। ও খুবই আবেগপ্রবণ ছিল, একেবারে শিশুদের মতো। ও বলত ও চাষাবাদ করবে। আর কিছুই না হলে শর্টফিল্ম করবে। ও মানসিকভাবে ভেঙে পড়ার ছেলে কখনওই নয়। সূত্র: জিনিউজ




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]