ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ১৪ আগস্ট ২০২০ ২৯ শ্রাবণ ১৪২৭
ই-পেপার শুক্রবার ১৪ আগস্ট ২০২০

স্বাস্থ্য সেবার খোঁজ নিতে হাসপাতালে মাশরাফি
নড়াইল প্রতিনিধি
প্রকাশ: রোববার, ২ আগস্ট, ২০২০, ১০:৪৬ এএম | অনলাইন সংস্করণ  Count : 244

নড়াইল ২ আসনের সংসদ সদস্য, সাবেক টাইগার অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা ঈদের দিন সন্ধার পর আকস্মিক ভাবে নড়াইল সদর হাসপাতাল পরিদর্শন করেছেন। করোনা চিকিৎসাসহ হাসপাতালে স্বাস্থ্য সেবার সার্বিক পরিস্থিতি সম্পর্কে খোঁজখবর নিতেই তার আকস্মিক এই পরিদর্শন। 

মাশরাফী ছোটভাই মুরছালিন বিন মোর্ত্তজার বাইকে সোয়া ৭টার দিকে জরুরি বিভাগের সামনে গিয়ে নামেন। জরুরি বিভাগ ঘুরে তিনি ওয়ার্ডে ওয়ার্ডে চিকিৎসাধীন রোগীদের সঙ্গে ঈদের সুভেচ্ছা বিনিময় করেন এবং তাদের চিকিৎসার খোঁজখবর নেন। রোগীদের সুবিধা অসুবিধা জানতে চান এবং মনোযোগ দিয়ে সবার কথা শোনেন। 

মাশরাফী এসময় কয়েকজন অসহায় দুঃস্থ রোগীকে আর্থিক সহায়তা করেন। দায়িত্বরত চিকিৎসক, নার্সদের কুষলাদি জানতে তাদের সঙ্গে কথা বলেন। সদর হাসপাতালে ১০শয্যা বিশিষ্ট ১টি করোনা ও ১০ শয্যার ১টি আইসোলেশন ওয়ার্ড রয়েছে। হাসপাতালে বর্তমানে কোন করোনা পজেটিভ রোগি না থাকলেও, এ পর্যন্ত ৪৮জন করোনা রোগি চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন। 

হাসপাতাল পরিদর্শন শেষে বের হয়ে মাশরাফি বলেন, আজ ঈদেরদিন, যারা এখানে রোগী হয়ে হাসপাতালে ভর্তি আছেন, ডাক্তার,নার্সরা কেমন আছেন তাই একটু খোজখবর নিতে আসা । এছাড়া করোনা ওয়ার্ডগুলো কেমন করেছে এসবই দেখতে আসা। সীমাবদ্ধতার মধ্যে আমরা সকলে চেষ্টা করছি সেরাটা দেয়ার।




এই ক্যাটাগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]