ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ১১ আগস্ট ২০২০ ২৭ শ্রাবণ ১৪২৭
ই-পেপার মঙ্গলবার ১১ আগস্ট ২০২০

সংসারের রজত জয়ন্তীতে ওমর সানি–মৌসুমী জুটি
আনন্দ সময় প্রতিবেদক
প্রকাশ: রোববার, ২ আগস্ট, ২০২০, ৭:০৬ পিএম | অনলাইন সংস্করণ  Count : 232

আজ থেকে ২৫ বছর আগে ভালোবেসে ঘর বেঁধেছিলেন প্রিয়দর্শিনী অভিনেত্রী মৌসুমী ও চিত্রনায়ক ওমর সানী।

১৯৯৫ সালের ২ আগস্ট সে সময়ের বড়পর্দার শীর্ষ জুটি বাস্তব জীবনেও একে অপরের পাশে থাকার অঙ্গীকার নিয়ে পথ চলা শুরু করেন। নানা ঝড় ঝাপটায় কেটে গেছে ২৫ বছর।

এ বিশেষ দিনটিকে করোনাভাইরাস পরিস্থিতির জন্য স্মরণীয় করে রাখতে না পেরে ব্যথিত চিত্রনায়ক ওমর সানী। সামাজিক যোগাযোগ মাধ্যমেও নিজের হতাশার কথা জানান দেন তিনি।

ওমর সানি এ প্রতিবেদককে বলেন, সবাইকে নিয়ে বিবাহবার্ষিকী পালনের অনেক ইচ্ছে ছিলো। করোনাভাইরাস প্রাদুর্ভাবে আমাদের স্বাস্থ্যবিধি মেনে চলতে হচ্ছে। তাই সঙ্গত কারণেই কোনো আয়োজন করছি না আমরা।

তিনি আরও বলেন, এক জীবনে আমি আর মৌসুমী ২৫ বছর পার করলাম। আমাদের বিয়ের রজত জয়ন্তী। এ দিনটিকে ঘিরে অনেক আশা ছিলো। সবাইকে দাওয়াত দিয়ে বড় আয়োজন করব, সহকর্মী, বন্ধু, সাংবাদিক ও পরিবার পরিজনদের সাথে ভালোবাসার আদান প্রদান হবে। সবকিছুই ভেস্তে গেছে।

তিনি সকলের কাছে দোয়া চেয়ে বলেন, আমরা সকলের কাছে দোয়া চাই। আমরা বাকি জীবনটাও যেন একসাথে কাটিয়ে দিতে পারি। আপনাদের ভালোবাসার প্রতিদান যেন সাধ্যমতো দিতে পারি। মানুষের পাশে থাকতে পারি।

প্রসঙ্গত, ওমর সানী ও মৌসুমী দম্পতির দুই সন্তান ফারদিন ও ফাইজা। তাদের নিয়েই এ তারকা দম্পতির ছোট্ট সুখের সংসার। এবারের ঈদুল আযহায় তারা বিএফডিসিতে গরু কোরবানি দিয়েছেন। সকালে কোরবানির সময় ওমর সানি নিজে বিএফডিসিতে উপস্থিত ছিলেন।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]