ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০ ৩ আশ্বিন ১৪২৭
ই-পেপার শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০

ধামরাইয়ে বাস-পিকআপের সংঘর্ষে প্রাণ গেল ৩ জনের
সময়ের আলো অনলাইন
প্রকাশ: সোমবার, ৩ আগস্ট, ২০২০, ১২:৪৬ পিএম | অনলাইন সংস্করণ  Count : 138

ঢাকার ধামরাইয়ে যাত্রীবাহী বাস ও পিকআপের সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। আজ সোমবার সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের বাথুলী বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানা যায়নি। তারা সবাই পিকআপের যাত্রী ছিলেন বলে জানা গেছে।

খবর পেয়ে মানিকগঞ্জের গোলড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনাকবলিত গাড়িটি আটক করে। তবে এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।

গোলড়া হাইওয়ে থানা পুলিশ জানায়, সকাল সাড়ে ৭টার দিকে ঢাকাগামী একটি পিকআপের সঙ্গে ফাল্গুনী পরিবহনের খুলনাগামী অপর একটি বাসের সংঘর্ষ হয়। এ সময় পিকআপের ভেতরে থাকা চালকসহ তিন ব্যক্তি ঘটনাস্থলেই মারা যান। তবে প্রাথমিকভাবে তাদের পরিচয় পাওয়া যায়নি। খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি উদ্ধার করা হলেও বাসের চালক পলাতক রয়েছেন।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা জানান, মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এছাড়া দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি রাস্তা থেকে সরিয়ে নেয়ায় বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে। প্রাথমিকভাবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি। এই ঘটনায় একটি মামলা দায়ের করে ঘাতক বাসের চালককে আটকের চেষ্টা অব্যাহত আছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]