ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ২৭ সেপ্টেম্বর ২০২০ ১২ আশ্বিন ১৪২৭
ই-পেপার রোববার ২৭ সেপ্টেম্বর ২০২০

রাণীনগরে কিশোরীকে আত্মহত্যার প্ররোচনা মামলা, গ্রেফতার ৩
রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০, ৩:১৪ পিএম | অনলাইন সংস্করণ  Count : 28

নওগাঁর রাণীনগরে ফাইমা আক্তার (১৪) নামের এক কিশোরীকে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে করা মামলায় ৩ জনকে গ্রেফতার করেছে রাণীনগর থানা পুলিশ।

স্থানীয় ও থানা পুলিশ সুত্রে জানা গেছে, উপজেলার বাহাদুরপুর গ্রামের হাতেম আলীর কিশোরী মেয়ে ফাইমা আক্তারের সাথে একই গ্রামের আহাদ আলীর ছেলে আবু বক্করের (২২) সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দীর্ঘ তিন বছর প্রেম চলার পর অন্যত্র বিয়ে ঠিক করে বক্করের পরিবার। এ ঘটনার জ্বের ধরে রবিবার উভয় পরিবারের মধ্যে দ্বন্দ্ব শুরু হয় । একপর্যায়ে বক্করের স্বজনরা ফাইমার স্বজনদের উপর হামলা চালিয়ে মারপিট করে। রবিবার রাতে ফাইমা আক্তার গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। মেয়ের আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ এনে ফাইমার মা বেবি আক্তার বাদি হয়ে আবু বক্করসহ এজাহারনামীয় ১৯ জন এবং আরো ৭/৮ জন অজ্ঞাতনামাদের বিরুদ্ধে সোমবার দুপুরে মামলা দায়ের করেন । 

মামলার প্রেক্ষিতে রাণীনগর থানা পুলিশ অভিযান চালিয়ে বাহাদুরপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে সম্রাট (২০), আব্দুল গফুরের ছেলে মোসাদ্দেক হোসেন (৩০) ও নওগাঁ জেলা সদর থানার চন্ডিপুর গ্রামের গোলাম হোসেনের ছেলে রিমোন হোসেনকে (২০) গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের সোমবার বিকেলেই আদালতে প্রেরণ করা হয়েছে।

রাণীনগর থানার ওসি মো: জহুরুল হক বলেন, কিশোরী আত্মহত্যা প্ররোচনা মামলায় তিনজনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। মামলা অন্যান্য আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]