ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০ ৮ আশ্বিন ১৪২৭
ই-পেপার বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০

পাঁচ মাস পর শুরু হলো আন্তর্জাতিক টেনিস
সময়ের আলো অনলাইন
প্রকাশ: মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০, ৪:৩৮ পিএম | অনলাইন সংস্করণ  Count : 77

সোমবার থেকে কোর্টে গড়িয়েছে এ বছরের নতুন ডব্লিউটিএ টুর্নামেন্ট পালেরমো ওপেন। আর এর মাধ্যমে করোনা মহামারীর কারনে দীর্ঘ পাঁচ মাস বন্ধ থাকার পর আন্তর্জাতিক টেনিস আলোর মুখ দেখলো।

যদিও স্বাস্থ্য নিরাপত্তা শঙ্কায় শীর্ষ বাছাই সিমোনা হালেপ শেষ মুহূর্তে নাম প্রত্যাহার করে নেয়ায় টুর্নামেন্টের আকর্ষন অনেকাংশেই কমে গিয়েছে। এছাড়া করোনা পজিটিভ হওয়ায় একজন খেলোয়াড়কেও টুর্নামেন্ট থেকে প্রত্যাহার করে নেয়া হয়, তার নাম-পরিচয় অবশ্য প্রকাশ করা হয়নি। দেড় হাজার ধারনক্ষমতা সম্পন্ন স্টেডিয়ামটিতে ৩৫০ জন দর্শককে প্রবেশের অনুমতি দেয়া হয়েছিল।

গত ৮ মার্চ সর্বশেষ ডব্লিউটিএ ট্যুর’র ম্যাচ অনুষ্ঠিত হয়। এরপরপরই করোনার কারনে সব ট্যুর বন্ধ হয়ে যায়। করোনার কারনে প্রথম বড় টুর্নামেন্ট হিসেবে বাতিল হয়েছিল ক্যালিফোর্নিয়ায় অনুষ্ঠিত জনপ্রিয় মাস্টার্স টুর্নামেন্ট ইন্ডিয়ান ওয়েলস।

এরপর ফ্রেঞ্চ ওপেনকে সড়িয়ে সেপ্টেম্বরে অনুষ্ঠানের নতুন তারিখ নির্ধারন করা হয়। ইতোমধ্যেই বাতিল করা হয়েছে উইম্বলডন।'

ক্রোয়েশিয়ার ডোনা ভেকিচ ও নেদরাল্যান্ডের আরান্টাস্কা রুসের মধ্যকার ম্যাচ দিয়ে ক্লে-কোর্টের এই টুর্নামেন্ট শুরু হয়। একইসাথে আন্তর্জাতিক টেনিস পাঁস মাস পর পুনরায় যাত্রা শুরু করে। ম্যাচ পরবর্তী ভিডিও সংবাদ সম্মেলনে বিজয়ী ভেকিচ জানিয়েছেন তিনি খুশী যে এই পাঁচ মাসে অন্তত টেনিস ভুলে যাননি।

আম্পায়ার থেকে শুরু করে লাইন জাজরা সকলেই মাস্ক পড়ে ছিলেন। খেলোয়াড়রাও সামাজিক দূরত্ব বজায় রেখেই ম্যাচে অংশ নিয়েছেন। প্রতিটি ম্যাচের পরেই স্টেডিয়ামটিকে জীবানুনাশক দিয়ে পরিস্কার করা হয়েছে। ম্যাচের পর হাত মিলানো বা একে অপরকে জড়িয়ে ধরা নিষিদ্ধ ছিল। যথাযথ দূরত্ব বজায় রেখে একে অপরকে র‌্যাকেট দিয়ে স্পর্শ করে অভিনন্দন জানিয়েছেন। বাসস




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]