ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ২০ জানুয়ারি ২০২১ ৬ মাঘ ১৪২৭
ই-পেপার  বুধবার ২০ জানুয়ারি ২০২১

চসিক প্রশাসক হিসেবে নিয়োগ পেলেন সুজন
চট্টগ্রাম ব্যুরো
প্রকাশ: বুধবার, ৫ আগস্ট, ২০২০, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 31

চট্টগ্রাম সিটি করপোরেশনে (চসিক) প্রশাসক হিসেবে নিয়োগ পেলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহসভাপতি খোরশেদ আলম সুজন। স্থানীয় সরকার মন্ত্রণালয় সিটি করপোরেশন অ্যাক্ট অনুযায়ী মঙ্গলবার এক প্রজ্ঞাপনমূলে তাকে প্রশাসক হিসেবে নিয়োগ দেন। চসিক নির্বাচন অনুষ্ঠিত না হওয়া পর্যন্ত ১৮০ দিন তিনি দায়িত্ব পালন করবেন।
খোরশেদ আলম সুজন চট্টগ্রাম বিশ^বিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন। সমাজতত্ত¡ বিভাগের ১১তম ব্যাচের ছাত্র ছিলেন তিনি। চবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। পরে জাতীয় ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি হন। তৃণমূল পর্যায়ের এই রাজনৈতিক সংগঠক ৫০ বছর ধরে বঙ্গবন্ধুর আদর্শের পতাকা বহন করে চলেছেন। তিনি নাগরিক উদ্যোগের প্রধান উপদেষ্টা হিসেবে সবসময় পানি, গ্যাস, বিদ্যুৎ সমস্যা ও জনদুর্ভোগ নিয়ে সোচ্চার ছিলেন। করোনাকালেও তিনি একজন যোদ্ধা হিসেবে মাঠে ছিলেন শুরু থেকেই। এই ত্যাগী নেতার মূল্যায়নে নগরবাসী খুবই উৎফুল্ল।
২৯ মার্চ চসিক নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। করোনাভাইরাসজনিত কারণে ২২ মার্চ তা স্থগিত ঘোষণা করে নির্বাচন কমিশন। পরিস্থিতির উন্নতি না হওয়ায় এই স্থগিতাদেশ বাড়ানো হয়। এদিকে ৫ আগস্ট বর্তমান মেয়র আ জ ম নাছির উদ্দীনের মেয়াদ শেষ হচ্ছে। এর ১৮০ দিন পূর্বে নির্বাচন সম্পন্ন করা না গেলে প্রশাসক নিয়োগ করার বিধিমূলে সুজনকে প্রশাসক হিসেবে নিয়োগ দেওয়া হয়।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]