ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ২০ জানুয়ারি ২০২১ ৬ মাঘ ১৪২৭
ই-পেপার  বুধবার ২০ জানুয়ারি ২০২১

দশ জেলায় ১১ খুন
সময়ের আলো ডেস্ক
প্রকাশ: বুধবার, ৫ আগস্ট, ২০২০, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 40

দেশের দশ জেলায় দুই শিক্ষার্থী ও এক নারীসহ ১১ জন খুন হয়েছেন। আমাদের নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবরÑ
বরিশাল : উজিরপুর উপজেলার কেশবকাঠী গ্রামের নিখোঁজ এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয় একটি বাগানের ভেতরে শনিবার বিকালে তার লাশটি গলায় রশি পেঁচানো অবস্থায় পড়ে থাকতে দেখে লোকজন। পরে থানা পুলিশ গিয়ে সাইফ (১৬) নামের ওই স্কুলছাত্রের লাশ উদ্ধার করে। ওটঢ়া ইউনিয়নের কেশবকাঠী গ্রামের মো. বাবুল হাওলাদারের ছেলে সাইফ গত বৃহস্পতিবার বিকালে নিখোঁজের ৪৮ ঘণ্টার মাথায় লাশটি উদ্ধার করে পুলিশ।
কিশোরগঞ্জ : ভৈরবে কোরবানির মাংস বিতরণ নিয়ে বিরোধের জেরে সংঘর্ষে একজন নিহত হয়েছেন। নিহত ব্যক্তির শিমুলকান্দি ইউনিয়নের কান্দিপাড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে শাহ আলম মিয়া (৩৪)। এই ঘটনায় আহত হয়েছেন অন্তত চারজন। রোববার ভোরে উপজেলার শিমুলকান্দি ইউনিয়নের কান্দিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের কিছু ঘর ভাঙচুর করা হয়। সংঘর্ষ চলাকালে লাঠির আঘাতে শাহ আলম গুরু আহত হন। তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসাধীন ভোরে শাহ আলমের মৃত্যু হয়।
যশোর : কেশবপুরে এক চাল ব্যবসায়ী ও এক মাদক ব্যবসায়ী খুন হয়েছে। রোববার রাতে উপজেলার চাঁদড়া গ্রামে দুর্বৃত্তরা এক চাল ব্যবসায়ীকে হত্যা করেছে। সোমবার সকালে পুলিশ ওই গ্রামের পূজামÐপের পাশে একটি কলাবাগান থেকে তার লাশ উদ্ধার করা হয়। থানা পুলিশ জানায়, উপজেলার চাঁদড়া গ্রামের মৃত দুর্গাপদ দত্তের ছেলে চাল ব্যবসায়ী সাধন কুমার দত্তের (৫৮) গলায় দড়ি, পা বাঁধা ও মুখমÐল থেঁতলানো অবস্থায় লাশ উদ্ধার করা হয়েছে। অন্যদিকে রোববার রাতে মাদকের টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে দুই দল মাদক কারবারির ভেতর গোলাগুলিতে ১৫ মাদক মামলার এক আসামি নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার দোরমুটিয়া গ্রামে। পুলিশ জানায়, উপজেলার দোরমুটিয়া গ্রামের জামাল উদ্দীন গাজী ওরফে মধুর ছেলে মাদক মামলার আসামি মনিরুজ্জামানসহ (৩৮) দুদল মাদক কারবারির ভেতর টাকা ও মাদক ভাগাভাগিকে কেন্দ্র করে দোরমুটিয়া গ্রামের একটি ইটের ভাটার পূর্বপাশে গোলাগুলির ঘটনা ঘটে।
কুড়িগ্রাম : রাজারহাট উপজেলার উমর মজিদ ইউনিয়নে জমিজমা সংক্রান্ত পূর্ব শত্রæতার জেরে প্রতিপক্ষের হামলায় আক্কাস হোসেন (২০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। ২ আগস্ট দুপুরে চিকিৎসাধীন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত যুবক কুড়িগ্রামের রাজারহাট উপজেলার উমর মজিদ ইউনিয়নের মোজাহিদ পাড়া গ্রামের ঝানু মিয়ার ছেলে। রাজারহাট থানার ওসি মো. রাজু সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।
ল²ীপুর : রামগতির মেঘনা নদীতে ভেসে আসে অচেনা মধ্যবয়সি (৪০) এক ব্যক্তির অর্ধগলিত লাশ। এর পকেটে সোহেল স্টোর, বরিশাল লেখা গার্মেন্টসের একটি ক্যাশ মেমো ছিল। উপজেলার আলেকজান্ডার আসলপাড়া লঞ্চঘাট এলাকার নদী থেকে সোমবার বিকালে লাশটি উদ্ধার করেছে পুলিশ। লাশটি রামগতি থানায় রাখা হয়েছে। মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য তা ল²ীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ জানায়, লঞ্চঘাট এলাকায় মৃতদেহটি ভাসতে দেখে পুলিশকে খবর দেওয়া হয়। ওই ব্যক্তির গায়ে হাফহাতা শার্ট ও গ্র্যাবাডিং কাপড়ের প্যান্ট ছিল।
পাবনা : চাটমোহর উপজেলার নিমাইচড়া শিবপুর পয়েন্টে গুমানী নদীতে ভাসমান লাশের পরিচয় পাওয়া গেছে। ওই যুবকের নাম রবিউল ইসলাম রবি (২২)। সে হান্ডিয়াল ইউনিয়নের স্থল গ্রামের চন্দন খাঁর ছেলে। তার পরিবারের সদস্যরা জানান, বৃহস্পতিবার বিকাল ৫টার পর মোবাইল সেট কেনার জন্য ৫ হাজার টাকা নিয়ে তাড়াশের নওগাঁ হাটে যাওয়ার কথা বলে নিখোঁজ হয় রবিউল। ঈদের দিনদুপুরে চাটমোহর থানা পুলিশ অজ্ঞাত হিসেবে রবিউলের লাশ উদ্ধার করে। পরে রবিউলের বাবা তার ছেলের লাশ শনাক্ত করে।
রাজশাহী : বাগমারায় স্ত্রীর বিরুদ্ধে প্রবাসী স্বামীকে খাদ্যের সঙ্গে বিষ মিশিয়ে খাইয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। প্রবাসী স্বামীর পাঠানো টাকা আত্মসাতের জন্য স্ত্রী এ ধরনের ঘটনা ঘটিয়ে থাকতে পারে বলে সংশ্লিষ্টরা ধারণা করেছেন। পুলিশ অভিযোগের প্রেক্ষিতে স্ত্রীকে আটক করলেও পরে অদৃশ্য কারণে হত্যার অভিযোগ আমলে না নিয়ে ইউডি মামলা গ্রহণ করে লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহত ওই প্রবাসীর নাম শাহাদত হোসেন (৪৮)। তিনি উপজেলার বাগমারা পশ্চিমপাড়া গ্রামের মৃত ওয়াহেদ বকসের ছেলে ও ইরাক প্রবাসী।
নারায়ণগঞ্জ : রূপগঞ্জে বিশ^বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী রিফাত হাসানকে (২২) বখাটেরা মাথা থেঁতলে ও পাশবিক নির্যাতন চালিয়ে নির্মমভাবে হত্যা করেছে বলে অভিযোগ রয়েছে। গত ৩১ জুলাই তার বন্ধু তাকে বাড়ি থেকে ডেকে নেয়। ১ আগস্ট তাকে হত্যা করা হয়। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ এক বখাটেকে ১ আগস্ট গ্রেফতার করে দশ দিনের রিমান্ড চেয়ে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করেছে। আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। অন্যদিকে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে নবীর হোসেন (৩৫) নামে এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাতে উপজেলার কাঁচপুর সোনাপুর এলাকার কমিউনিটি সেন্টারের পাশের একটি ঘর থেকে লাশটি উদ্ধার করা হয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।
টাঙ্গাইল : সখীপুরে দেবর হাবিবুর রহমানের (৫০) বৈঠার আঘাতে ভাবি সাজেদা বেগম (৬০) নিহত হয়েছেন। রোববার সন্ধ্যা ৭টায় উপজেলার চাকদহ প্যাচপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সাজেদা বেগম ওই গ্রামের মৃত শওকত দেওয়ানের স্ত্রী। এ ঘটনায় সোমবার দুপুরে নিহতের ছেলে সাজ্জাদ দেওয়ান বাদী হয়ে মৃত আবদুল আলী দেওয়ানের ছেলে দেবর হাবিবুর রহমানসহ ৫ জনকে আসামি করে সখীপুর থানায় হত্যা মামলা করেছেন।
শেরপুর : নালিতাবাড়ীতে শ^শুরবাড়ি থেকে রশিতে ঝুলন্ত অবস্থায় মোবারক হোসেন (২৮) নামে জামাতার লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার নিচপাড়া গ্রাম থেকে লাশ উদ্ধার করা হয়। সূত্র জানায়, উপজেলার নালিতাবাড়ী ইউনিয়নের আন্ধারিয়াগোপ গ্রামের আকাব্বর আলীর ছেলে মোবারক পেশায় কাঠমিস্ত্রি। মোবারক ঢাকায় কাঠমিস্ত্রি এবং তার স্ত্রী সুরাইয়া গার্মেন্টসে কাজ করত। কিছুদিন আগে এ দম্পতি বাড়িতে আসে। রোববার রাতে মোবারক তার নিজ বাড়ি আন্ধারিয়াগোপ থেকে শ^শুরালয়ে যায়। মোবারক নিজেই মিস্ত্রি হওয়ায় শ^শুরের নতুন ভিটায় ঘর নির্মাণের কাজ করছিল। সকালে নির্মাণাধীন ওই ঘরে মোবারকের ঝুলন্ত লাশ দেখতে পান শ^শুরবাড়ির লোকজন। পরে খবর পেয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরপুর মর্গে প্রেরণে করেছে।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]