ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ ১১ আশ্বিন ১৪২৭
ই-পেপার শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০

সাবেক মন্ত্রী আবদুল মান্নান আর নেই
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বুধবার, ৫ আগস্ট, ২০২০, ১২:০০ এএম আপডেট: ০৫.০৮.২০২০ ৪:২১ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 32

সাবেক বেসামরিক বিমান ও পর্যটনমন্ত্রী ও বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল মান্নান ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি...রাজিউন)। রোববার থেকে রাজধানীর এভার কেয়ারে চিকিৎসাধীন ছিলেন তিনি। মঙ্গলবার রাত সাড়ে ৯টায় চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে আবদুল মান্নানের ভাতিজা মো. শাহাবুদ্দিন সময়ের আলোকে জানান, বার্ধক্যজনিত নানা সমস্যায় ভুগছিলেন তিনি। মঙ্গলবার সকাল থেকেই আবদুল মান্নানের শারীরিক অবস্থা খুবই অবনতি হয়। রোববারই বাবার অসুস্থতার খবর শুনে লন্ডন থেকে আবদুল মান্নানের একমাত্র মেয়ে মেহরাজ মান্নান ও তার স্বামী ব্যারিস্টার নাসিরউদ্দিন আহম্মেদ অসীম ঢাকায় এসেছেন।
আবদুল মান্নান বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের এমডি ছিলেন। অবসরে যাওয়ার পর তিনি বিএনপির প্রার্থী হিসেবে ঢাকা-২ আসনে চারবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। তিনি ১৯৯১ থেকে ৯৬ সাল পর্যন্ত বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেন।
আবদুল মান্নানের প্রথম জানাজা আজ বেলা ১১টায় বিএনপির নয়াপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ের সামনে, দ্বিতীয় জানাজা বেলা ১২টায় ধানমন্ডি ঈদগাহ মাঠে, তৃতীয় জানাজা বিকাল ৩টায় ডালিমপুর রহমানিয়া উচ্চ বিদ্যালয় মাঠ-নবাবগঞ্জ, চতুর্থ এবং শেষ জানাজা অনুষ্ঠিত হবে বিকাল ৪টায় দোহার-নবাবগঞ্জ কলেজ মাঠে অনুষ্ঠিত হবে। তাকে ঢাকার আজিমপুর কবরস্থানে মরহুমের সহধর্মিণীর কবরের পাশে দাফন করা হবে বলে জানিয়েছেন জামাতা বিএনপি নেতা ব্যারিস্টার নাসির উদ্দিন আহম্মেদ অসীম।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]