ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ ১৪ আশ্বিন ১৪২৭
ই-পেপার মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০

স্বপ্নযাত্রা’র চার বছর
সময়ের আলো অনলাইন
প্রকাশ: বুধবার, ৫ আগস্ট, ২০২০, ১:৪৮ পিএম | অনলাইন সংস্করণ  Count : 104

ভ্রমণ বিষয়ক গ্রুপ স্বপ্নযাত্রা পার করেছে পথচলার চার বছর। ৪ আগস্ট এই গ্রুপের চার বছর পূর্তি হয়। ২০১৬ সালে টাঙ্গুয়ার হাওরে ভ্রমণের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করা এই গ্রুপটি এখন ৩২ হাজারেরও বেশি মানুষের ভ্রমণ পরিবার। বিশ্বে করোনা ছড়িয়ে পড়ার আগ পর্যন্ত দেশে এবং বিদেশে দলবেধে ভ্রমণ চালিয়ে গেছে স্বপ্নযাত্রা।

গ্রুপটির প্রতিষ্ঠাতা ও উদ্যোক্তা বিল্লাহ মামুনের হাত ধরে স্বপ্নযাত্রা এই ভ্রমণ কার্যক্রম চালিয়ে আসছে। গত চারবছরে প্রায় দেড়শ ভ্রমণ পরিচালনা করে এই ভ্রমণ গ্রুপ। মূলত পরিবার ও বন্ধুদের নিয়ে যারা স্বাচ্ছন্দ্য ভ্রমণে আগ্রহী তাদেরকে ভ্রমণ করিয়ে আনা থেকে শুরু করে যাবতীয় সেবা দিয়ে আসছে স্বপ্নযাত্রা। এছাড়া গ্রুপভিত্তিক ভ্রমণে আগ্রহীরাও যুক্ত হতে পারেন। ৎ

পাহাড়, বন, সাগর, গ্রাম আর প্রকৃতি ঘুরিয়ে দেখাতে চেষ্টা করে স্বপ্নযাত্রা। গত চারবছরে সাজেকে সবচেয়ে বেশি ট্যুর অপারেট করেছে এ প্রতিষ্ঠানটি। এছাড়া বান্দরবানে ট্র্যাকিং করিয়েও সুনাম কুড়িয়েছে তারা। পাশাপাশি নিয়মিত ভারত, ভুটান ভ্রমণেও এগিয়ে ছিলো।

স্বপ্নযাত্রার প্রতিষ্ঠাতা বিল্লাহ মামুন চারবছর পূর্তি উপলক্ষ্যে সময়ের আলোকে বলেন, আমরা সবসময় ফ্যামিলি ও ফিমেল এই্ দুই শ্রেণীকে স্পেশালি টেককেয়ারেরচেষ্টা করি । আমরা চাই পরিবারগুলো ভ্রমণে আসুক। তাহলে তাদের মধ্যে পারিবারিক বন্ধন আরও মজবুত হবে ।

দেশের ভ্রমণপ্রিয় সব মানুষের কাছে ভ্রমণের বিশ্বস্ত প্লাটফর্ম হিসেবে স্বপ্নযাত্রা জায়গা করে নিবে এমন প্রত্যাশাও করেন তিনি। 




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]