ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০ ৩ আশ্বিন ১৪২৭
ই-পেপার শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০

অসামাজিক কাজে বাধ্য করায় পার্লার মালিকসহ ৩ নারী আটক
সময়ের আলো অনলাইন
প্রকাশ: সোমবার, ১০ আগস্ট, ২০২০, ৫:৪১ পিএম | অনলাইন সংস্করণ  Count : 208

এক কিশোরীকে অসামাজিক কাজে বাধ্য করায় এক বিউটি পার্লার মালিকসহ তিন নারীকে আটক করেছে পুলিশ। চট্টগ্রাম নগরীর খুলশী থানার ওমেন্স কলেজ মোড়ের লায়ন্স চক্ষু হাসপাতাল গলি থেকে তাদের আটক করা হয়। শনিবার পুলিশের হাতে আটক হন তারা। বিষয়টি নিশ্চিত করেছে খুলশী থানার ওসি প্রণব চৌধুরী।

আটকৃতরা হলেন- লাক্সারি বিউটি পার্লারের মালিক রহিমা আক্তার ডলি (৪৯) ইয়াসমিন আক্তার মুন্নী (৪০) ও রুবি আক্তার (২৫)।

জানা যায়, অভিযানের সময় ওই পার্লার থেকে শামীম উল করিম (২৮) নামে এক খদ্দের এবং এক নারীকেও গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে আলাদ দুটি মামলা হয়েছে বলেও জানান ওসি।

ওসি বলেন, লাক্সারি বিউটি পার্লারে সাজ সজ্জার আড়ালে অবৈধ যৌন ব্যবসা চলত। সেখানে ১৪ বছর বয়সী এক কিশোরীকে জোর করে যৌন কাজে বাধ্য করা হলে মেয়েটির বাবা থানায় অভিযোগ করেন। তার অভিযোগের ভিত্তিতেই শনিবার সেখানে অভিযান চালানো হয়।

এজাহারের বরাত দিয়ে ওসি বলেন, রুবি আক্তার নিজে ওই পার্লারে যৌনকর্মী হিসেবে কাজ করেন। গত ২৪ জুন প্রতিবেশী ওই কিশোরীকে তিনি পার্লারে নিয়ে যান। সেখানে তাকে যৌনকাজের প্রস্তার দেন রহিমা আক্তার ডলি। ওই কিশোরী রাজি না হওয়ায় ডলি ও তার সহযোগী মুন্নী তাকে যৌন কাজে বাধ্য করেন বলে মামলায় অভিযোগ করা হয়েছে।”

শনিবার কিশোরীর বাবা থানায় অভিযোগ করলে প্রথমে রুবি আক্তারকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী পার্লারে অভিযান চালিয়ে অন্যদের গ্রেপ্তার করা হয়।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]