ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ ১৬ আশ্বিন ১৪২৭
ই-পেপার বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০

জনপ্রশাসন প্রতিমন্ত্রী : শিশুদের আত্মপ্রত্যয়ী ও মননশীল করে গড়ে তুলতে হবে
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 17

ভূমি সচিব মো. মাক্‌ছুদুর রহমান পাটওয়ারী বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকীর এ মাসের শোককে শক্তিতে রূপান্তর করে তার আদর্শকে বুকে ধারণ করে আমাদের আরও ভালোভাবে কাজ করার মাধ্যমে সেবা দিতে হবে।
সোমবার ভূমি মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান ফজলুর রহমান কর্তৃক ভূমি মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে মাস্কসহ সাধারণ স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী বিতরণ করার সময় ভূমি সচিব এ কথা বলেন।
উল্লেখ্য, যথাযথ সামাজিক দূরত্ব নিশ্চিত করে কয়েক ভাগে স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী বিতরণ করা হয়। মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ভূমি সচিব এ সময় সরকারি কর্মচারীদের উদ্দেশে বঙ্গবন্ধুর অনুশাসন সবাইকে স্মরণ করিয়ে দেন।
তিনি বলেন, আমরা যারা সরকারি চাকরি করি তাদের উদ্দেশে বঙ্গবন্ধু বলেছেন, ‘সব সরকারি কর্মচারীকেই আমি অনুরোধ করি, যাদের অর্থে আমাদের সংসার চলে, তাদের সেবা করুন। যাদের জন্য যাদের অর্থে আজকে আমরা চলছি, তাদের যাতে কষ্ট না হয়, তার দিকে খেয়াল রাখুন।’ ভূমি সচিব আরও বলেন, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরীর নেতৃত্বে ভূমি মন্ত্রণালয়ের একটি গুণগত উত্তরণ ঘটেছে, আমরা জাতিসংঘ পুরস্কার পেয়েছি। ভালো কাজের মাধ্যমে আমাদের এ স্বীকৃতি ধরে রাখতে হবে এবং বর্তমান পরিস্থিতি থেকেও আরও উত্তরণ করতে হবে। এ সময় ভূমি সচিব সবাইকে স্বাস্থ্যবিধি মেনে সরকারি বিধি মোতাবেক অফিস করার পরামর্শ দেন। এ ছাড়া তিনি বলেন, নির্দেশনা অনুযায়ী অসুস্থ ও সন্তান সম্ভবাদের অফিসে আসার প্রয়োজন নেই।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]