ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ ১৩ আশ্বিন ১৪২৭
ই-পেপার সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০

সময়ের আলো পরিবারকে করোনার সুরক্ষা উপকরণ দিল বিএমটিপি
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বুধবার, ১২ আগস্ট, ২০২০, ৭:২৯ পিএম আপডেট: ১২.০৮.২০২০ ৮:৪৪ পিএম | অনলাইন সংস্করণ  Count : 727

করোনাভাইরাস থেকে মুক্ত থাকতে দৈনিক সময়ের আলোর সব সাংবাদিক, কর্মকর্তা ও কর্মজীবীকে সুরক্ষা সামগ্রী দিয়েছে মেডিকেল টেকনোলজিস্টদের বৃহৎ সংগঠন ‘বঙ্গবন্ধু মেডিকেল টেকনোলজিস্ট পরিষদ (বিএমটিপি)’।
 
বুধবার সন্ধ্যায় পরিষদের নেতারা সময়ের আলোর বাংলামোটর কার্যালয়ে এসে সুরক্ষা উপকরণগুলো তুলে দেন।

সময়ের আলোর শতাধিক স্টাফের জন্য ৫০০ সার্জিক্যাল মাস্ক, ১০০ এন-৯৫ মাস্ক, ৪০০ হ্যান্ড গ্লাভস ও ৬ লিটার হ্যান্ড স্যানিটাইজার দেয় বঙ্গবন্ধু মেডিকেল টেকনোলজিস্ট পরিষদ।

এ সময় সংগঠনের সাধারণ সম্পাদক মো. আশিকুর রহমান বলেন, মেডিকেল টেকনোলজিস্টদের মতো গণমাধ্যম কর্মীরাও কোভিড যুদ্ধে অগ্রভাগে ছিলেন। অনেক সহকর্মীকে হারিয়ে এখনও লড়াই করছেন। করোনার শুরু থেকে দৈনিক সময়ের আলোর কর্মীদের সঙ্গে থাকার চেষ্টা করেছি। পত্রিকাটি করোনায় অনেক কঠিন দুর্যোগ পার করেছে। করোনায় দুজন সিনিয়র সহকর্মীকে হারিয়েও খবর পরিবেশন অব্যাহত রেখেছে। যেকোনো দুর্যোগে ভবিষতেও আমাদের পারস্পরিক সৌহার্দ্যতা অব্যাহত থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন সময়ের আলোর প্রকাশক গাজী আহমেদ উল্লাহ,  ভারপ্রাপ্ত সম্পাদক কমলেশ রায়, বিজনেস এডিটর শাহনেওয়াজ করিমসহ সিনিয়র সাংবাদিকরা।

সুরক্ষাসামগ্রী তুলে দেন বঙ্গবন্ধু মেডিকেল টেকনোলজিস্ট পরিষদের সাংগঠনিক সম্পাদক মো. নুরুল আলম ফারুকী (সাকিব), সহ-প্রচার সম্পাদক মো. শাহরিয়ার শাকিল ও সদস্য তৌফিক।

উল্লেখ্য, বঙ্গবন্ধু মেডিকেল টেকনোলজিস্ট পরিষদ সময়ের আলোর অনেক কর্মী ও তাদের স্বজনের করোনার নমুনা বাসায় গিয়ে বিনামূল্যে সংগ্রহ করেছেন। দ্রুত রেজাল্ট প্রদানেও সহায়তা করেছেন।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]