ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ ১৪ আশ্বিন ১৪২৭
ই-পেপার মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০

ফেনীতে জয়নাল হাজারীর বাড়িতে গুলি, ভাঙচুরের অভিযোগ
ফেনী প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০, ৯:০৭ পিএম | অনলাইন সংস্করণ  Count : 136

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ও সাবেক সংসদ সদস্য জয়নাল হাজারীর ফেনীর মাস্টারপাড়াস্থ বাড়িতে গুলি ও হামলা-ভাঙচুর করেছে   মুখোশাধারীরা।  

বৃহস্পতিবার দিনগত রাত ১টা থেকে ২টার মধ্যে এ ঘটনা ঘটেছে বলে অভিযোগ করেছেন জয়নাল হাজারী।

তিনি জানান, ১৫ আগস্ট জাতির পিতার মৃত্যুবার্ষিকী ও শোক দিবস পালনের কর্মসূচি ঘোষণার পর থেকে দফায় দফায় হামলার চেষ্টা চালানো হয়।

বৃহস্পতিবার  রাত ১টা থেকে ২টার মধ্যে মুখোশ পরে কিছু সন্ত্রাসী তার বাড়িতে প্রবেশ করে। তারা বাড়িতে অবস্থিত মুজিব উদ্যানে ১৫ আগস্ট জাতির পিতার মৃত্যুবার্ষিকী ও শোক দিবস পালনের জন্য আয়োজনের চেয়ার-টেবিল ভাঙচুর করে, ব্যানার-ফেস্টুন ছিঁড়ে ফেলে এবং গোলাগুলি করে। বিষয়টি নিয়ে আমি ইতোমধ্যে বিভিন্ন যায়গায় অভিযোগ করেছিও। ফেনীর পুলিশ সুপারকেও জানিয়েছি। ইতোমধ্যে আমার বাড়িতে পরিদর্শন করে গেছেন ফেনী সদর থানার পরিদর্শক (ওসি) মো. আলমগীর হোসেনসহ ডিবি পুলিশের ওসি ও র‌্যাব সদস্যরা।
 
এদিকে সন্ধ্যার দিকে জয়নাল হাজারীর বাড়িতে ফের হামলার চেষ্টা করা হয়। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

এর আগে বুধবার নিজের ফেসবুক পেজে তার দুই সহযোগী আরজু ও শাখাওয়াতসহ তাকে হত্যা করা হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেন জয়নাল হাজারী।

তিনি বলেন, যে দেশে জাতির পিতা নিহত হয়েছেন সে দেশে আমার মৃত্যু হলেও আফসোস থাকবে না। মুজিব উদ্যান করেছি, বহু বছর বঙ্গবন্ধুকে নিয়ে কোন অনুষ্ঠান করতে পারিনি। এবার ১৫ আগস্ট ফেনীতে বঙ্গবন্ধুর স্মৃতিস্তম্ভে পুষ্পার্ঘ্য অর্পণ করব। এ কর্মসূচিকে কেন্দ্র করেই একটি মহল অপতৎপরতা চালাচ্ছে। বিরোধী পক্ষের উস্কানিমূলক তৎপরতার শেষ নেই, ওরা অপতৎপরতায় লিপ্ত।

এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জয়নাল হাজারী জানান।

ফেনী মডেল থানার পরিদর্শক (তদন্ত) ওমর হায়দার জানিয়েছেন, হামলার খবর পেয়ে রাতেই অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আতোয়ার রহমানের নেতৃত্বে ঘটনাস্থল পরিদর্শন  করা হয়। লিখিত অভিযোগ পেলে পুলিশ তদন্ত করে ব্যবস্থা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবে বলে তিনি জানান। 




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]