ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ ১৬ আশ্বিন ১৪২৭
ই-পেপার বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০

ভোলায় জাতীয় শোক দিবসে আ.লীগের ২ দিনের আয়োজন
প্রকাশ: শনিবার, ১৫ আগস্ট, ২০২০, ১১:২৪ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 16

ষ ভোলা প্রতিনিধি
জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে ভোলা জেলা আওয়ামী লীগের উদ্যোগে দুদিনব্যাপী নানা কর্মসূচি গ্রহণ করা হয়েছে। শুক্রবার ও আজ এসব কর্মসূচি বাস্তবায়ন হচ্ছে।
জাতীয় শোক দিবস উপলক্ষে সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার আহ্বায়ক সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার জানান, জেলা আওয়ামী লীগ আয়োজিত জাতীয় শোক দিবসের দ্বিতীয় দিনে আজ জেলা আওয়ামী লীগের উদ্যোগে সকাল ৮টায় দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা অর্ধনমিতকরণ ও শোক পতাকা উত্তোলন শেষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হবে। পরে শহরের বাংলা স্কুল মাঠে এক আলোচনা সভা অনুষ্ঠিত হবে। এতে ভার্চুয়াল মাধ্যমে আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন ভোলা-১ আসনের সংসদ সদস্য ও সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। এরপর বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্যদের রূহের মাগফিরাত কামনায় মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে।
এদিকে প্রথম দিন শুক্রবার (গতকাল) শিশু-কিশোরদের জন্য বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন করা হয়। সকালে শহরের ওবায়দুল হক বাবুল মোল্লা মহাবিদ্যালয় ভবনে শিশু-কিশোরদের অংশগ্রহণে ৪টি ক্যাটাগরিতে চিত্রাঙ্কন, আবৃত্তি, বঙ্গবন্ধুকে নিয়ে উপস্থিত বক্তৃতা ও রচনা প্রতিযোগিতার আয়োজন করা হয়। দিনব্যাপী এসব প্রতিযোগিতায় সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে শিশু-কিশোররা অংশ নেয়। চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, ভোলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অভিতাভ রায় অপু, ভোলা থিয়েটারের সভাপতি নাসির লিটন ও বঙ্গবন্ধু
শিশু-কিশোর মেলার ভোলা জেলা সাধারণ সম্পাদক আদিল হোসেন তপু।








সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]