ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ২৮ অক্টোবর ২০২০ ১৩ কার্তিক ১৪২৭
ই-পেপার  বুধবার ২৮ অক্টোবর ২০২০

মুনমুনের সেই নাচ, এলাকাবাসী তওবা পড়ালেন আয়োজকদের
সময়ের আলো অনলাইন
প্রকাশ: শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০, ৩:২৪ পিএম | অনলাইন সংস্করণ  Count : 452

টাঙ্গাইলের সখীপুরের সেই মসজিদের পাশে চিত্রনায়িকা মুনমুনকে দিয়ে নৃত্য পরিবেশন করানোর ঘটনায় আল্লাহর কাছে তওবা পড়ে ক্ষমা চেয়েছেন ওই নাচের আয়োজকরা। শুধু তওবাই নয়, মসজিদটিও সংস্কারে সহযোগিতার আশ্বাস দেন তারা।

বৃহস্পতিবার দুপুরে ওই মসজিদের সামনে স্থানীয়দের উপস্থিতিতে তওবা পড়ে ক্ষমা চেয়ে এই আশ্বাস দেন আয়োজনকারী ব্যক্তিরা।

এদিকে, এ ঘটনায় গেল কয়েক দিনে তুমুল সমালোচিত হয়েছেন ঢাকাই ছবির একসময়ের আলোচিত চিত্রনায়িকা মুনমুন। এমন কাণ্ড ঘটানোয় মুনমুনকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন সুপ্রিমকোর্টের আইনজীবী মো. মেহেদী হাসান। এ জন্য পরে ধর্মপ্রাণ দেশবাসীর কাছে ক্ষমাও চেয়েছেন নায়িকা মুনমুন।

বিষয়টি নিয়ে, আয়োজক দলটির আল মদিনা সমবায় সমিতির সাবেক সভাপতি ও উপজেলা মাইক্রোবাস মালিক সমিতির সভাপতি মো. স্বপন বলেন, ‘ওই দিন মসজিদ ঘরটি আমাদের নজরে আসেনি। মসজিদ ঘর দেখলে আমরা এমন কাজ করতাম না। আমরা দেশবাসীর কাছে ক্ষমা চাইছি।’

স্থানীয় মাওলানা সাইফুল্লাহ বেলালী বলেন, ‘আয়োজক কমিটি ভুল স্বীকার করে তওবা পড়েছে। এ ঘটনায় এখন আমাদের আর কোনো অভিযোগ নেই। মহান আল্লাহপাক আয়োজকদের তওবা কবুল করুন।’

উল্লেখ্য, গত ৫ সেপ্টেম্বর টাঙ্গাইলের সখীপুরে নৌকা ভ্রমণে যান চিত্রনায়িকা মুনমুন। মাইক্রোবাস মালিক ও শ্রমিকদের সমন্বয়ে গঠিত স্থানীয় আল মদিনা সমবায় সমিতির উদ্যোগে এই ভ্রমণের আয়োজন করা হয়। নৌকা ভ্রমণ শেষে উপজেলার কাঁকড়াজান ইউনিয়নের পলাশতলী বাজার মসজিদের পাশে মুনমুনের নাচের এই আসর বসানো হয়।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]