ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ ১৫ আশ্বিন ১৪২৭
ই-পেপার  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০

শ্রীলঙ্কার শর্তে টেস্ট খেলা সম্ভব নয় : বিসিবি সভাপতি
সময়ের আলো অনলাইন
প্রকাশ: সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০, ৪:২৯ পিএম | অনলাইন সংস্করণ  Count : 128

কোয়ারেন্টাইন সম্পর্কিত বিতর্কের জেরে গত দুদিন ধরে বাংলাদেশের শ্রীলঙ্কা সফর নিয়ে ধোঁয়াশার সৃষ্টি হয়েছে। তবে কোয়ারেন্টাইন কড়াকাড়িতে শ্রীলঙ্কা সফর বাতিল করে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এ ব্যাপারে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানান, শ্রীলঙ্কা বোর্ড যেভাবে এই সিরিজ আয়োজন করতে চাইছে সেভাবে টেস্ট চ্যাম্পিয়নশিপ খেলা সম্ভব নয়।

শ্রীলঙ্কা সরকারের নির্দেশনা, অনুশীলন ছাড়াই ১৪ দিনের কোয়ারেন্টাইন করতে হবে সফরকারী দলকে। বিসিবি সর্বোচ্চ ৭ দিনের কোয়ারেন্টাইনে রাজি। এ জন্য শ্রীলঙ্কা ক্রিকেটের নতুন প্রস্তাবে না করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বিসিবি।

শ্রীলঙ্কা সফর নিয়ে সোমবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে বৈঠকে বসেছিলেন টিম ম্যানেজমেন্ট ও বিসিবির শীর্ষ পরিচালকরা। সেখানে উপস্থিত হয়ে নাজমুল হাসান পাপন বলেন, যে টার্মস অ্যান্ড কন্ডিশন শ্রীলঙ্কা দিয়েছে তা ইতিহাসে বিরল। এরকম নিয়ম-কানুনের মধ্যে টেস্ট চ্যাম্পিয়নশিপের লড়াই সম্ভব না। এ তথ্য ওদের জানিয়ে দেব। আমরা যা ভেবেছিলাম তা ধারের কাছেও নেই। আবার অন্যান্য দেশে যেগুলো চলছে সেগুলোর ধারের কাছেও নেই। অন্যান্য দেশে সাত দিনের কোয়ারেন্টাইনের মধ্যে জিম, ট্রেনিং শুরু করতে পারে। ওদের প্রস্তাবে যেটা দেখলাম ১৪ দিন হোটেলের রুমের থেকেই বের হতে পারবে না। খাওয়ার জন্য বের হতে পারবে না।

বিসিবি সভাপতি বলেন, ওরা কি বলতে চাচ্ছে বুঝতে পারছি না। এটা ছেলে খেলা না। আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ। এভাবে টেস্ট চ্যাম্পিয়নশিপের ম্যাচ খেলা যায় না।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]