ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ ১৫ আশ্বিন ১৪২৭
ই-পেপার  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০

দরিদ্র মানুষের বিনামূল্যে ভ্যাকসিন পাওয়ার বিষয়টি নিশ্চিত করতে হবে : জি. এম. কাদের
সময়ের আলো অনলাইন
প্রকাশ: সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০, ৫:৫১ পিএম | অনলাইন সংস্করণ  Count : 29

জাতীয় পার্টি চেয়ারম্যান ও সংসদে বিরোধী দলীয় উপনেতা জি.এম. কাদের বলেছেন, করোনা ভাইরাসের ভ্যাকসিন বের হলেই যেনো দেশের প্রতিটি হত দরিদ্র মানুষ বিনামূল্যে ভ্যাকসিন পায় সেটি নিশ্চিত করতে হবে।

আজ (১৪ সেপ্টেম্বর) দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তর আয়োজিত অসুস্থ ও দুস্থ নেতা-কর্মীদের মাঝে আর্থিক সহায়তার চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ সব কথা বলেন।

জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তরের সভাপতি ও জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য এস.এম. ফয়সল চিশতীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য এ্যাড. মোঃ রেজাউল ইসলাম ভূঁইয়া, ভাইস চেয়ারম্যান মোস্তফা আল মাহমুদ , জাহাঙ্গীর আলম পাঠান প্রমুখ।

জি.এম. কাদের আরো বলেন, প্রতিটি সরকারী হাসপাতালে করোনা ভাইরাসের চিকিকিসা সেবা নিশ্চিত করতে হবে। যে সকল হাসপাতালে করোনা চিকিৎসা সেবা আছে সেগুলোকে আরো শক্তিশালী করতে হবে। আর যে সকল হাসপাতালে করোনা ইউনিট নেই, সে হাসপাতালগুলোতে করোনা ইউনিট জরুরি ভিত্তিতে চালু করতে হবে।

তিনি বলেন, করোনা সংক্রমণ শুরু থেকেই জাতীয় পার্টি সাধারণ মানুষের পাশে আছে। সচতনতা সৃষ্টিতে মাস্ক ও লিফলেট বিতরণ করেছে জাতীয় পার্টি।

জি.এম.কাদের বলেন, সারাদেশে নেতা-কর্মীরা অসহায় এবং দুঃস্থ্যদের মাঝে খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছে। জাতীয় পার্টি শক্তিশালী টেলিমেডিসিন টিম করে সাধারন মানুষকে এখনো চিকিৎসা সহায়তা দিচ্ছে। বাসস




এই ক্যাটাগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]