ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ২৭ সেপ্টেম্বর ২০২০ ১২ আশ্বিন ১৪২৭
ই-পেপার রোববার ২৭ সেপ্টেম্বর ২০২০

রায়পুরায় সেতু ভেঙে বালুভর্তি ট্রাক খালে  যান চলাচল বন্ধ
রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০, ১১:০৭ পিএম আপডেট: ১৬.০৯.২০২০ ১২:০৫ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 18

নরসিংদীর রায়পুরার রাধাগঞ্জ বাজারসংলগ্ন স্থানে সেতু ভেঙে খালে পড়ে গেছে একটি বালুভর্তি ট্রাক। এতে যান চলাচল বন্ধ হয়ে গেছে। তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। মঙ্গলবার সকাল পৌনে ৭টায় এই দুর্ঘটনাটি ঘটে। ট্রাকের চালক ফরহাদ মিয়া জানান, টাঙ্গাইল থেকে ছেড়ে আসা বালুভর্তি ট্রাকটি সেতুটির ওপরে উঠা মাত্রই তা ভেঙে খালে পড়ে যায়। স্থানীয়রা জানান, বৃহত্তর উপজেলা রায়পুরা সদরের সঙ্গে পশ্চিমাঞ্চলবাসীর যোগাযোগের অন্যতম সড়ক এটি। এখানে রয়েছে ঐতিহ্যবাহী রাধাগঞ্জ বাজার। শুধু উপজেলারই নয়, জেলার বিভিন্ন উপজেলা থেকেও নিত্যপ্রয়োজনীয় কেনাকাটা করতে প্রতিনিয়তই লোকজন আসছে এখানে। সেতুটি আরও ৫-৬ বছর পূর্বেই ঝুঁকিপূর্ণ হয়ে পড়লেও এ নিয়ে কোনো মাথাব্যথা ছিল না সংশ্লিষ্টদের।
স্থানীয় ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান আবুল কাসেম বলেন, ২০১৬ সালে সেতুটিকে ঝুঁকিপূর্র্ণ চিহ্নিত করে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশক্রমে একটি সাইন বোর্ড ঝুলিয়ে দেওয়া হয়। এতে ভারী যান চলাচলে নিষেধাজ্ঞা আরোপ করা হয়।
এ ব্যাপারে উপজেলা প্রকৌশলী শামিম ইকবাল মুন্না বলেন, সেতুটির নির্মাণ কাজের ট্রেন্ডার প্রক্রিয়াধীন। আগামী ২-৩ দিনের মধ্যে বিকল্প রাস্তা নির্মাণ করে চলাচলের উপযোগী করা হবে।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]