ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ২৩ অক্টোবর ২০২০ ৭ কার্তিক ১৪২৭
ই-পেপার শুক্রবার ২৩ অক্টোবর ২০২০

বার্ষিক কর্মসম্পাদন চুক্তি মূল্যায়নে দেশসেরা সিসিক
নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশ: বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০, ১১:২৮ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 21

বার্ষিক কর্মসম্পাদন চুক্তি বাস্তবায়ন মূল্যায়নে দেশের সবকটি সিটি করপোরেশনের মধ্যে আবারও প্রথম হয়েছে সিলেট সিটি করপোরেশন। বুধবার সিলেট সিটি করপোরেশনের জনসংযোগ শাখা থেকে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এ ছাড়া স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের আওতাধীন ২০টি দফতর ও সংস্থার মধ্যে ২০১৯-২০ অর্থবছরে সিসিক একধাপ এগিয়ে দ্বিতীয় স্থান অর্জন করেছে। সিসিকের ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় ২০১৯-২০ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তির প্রতিবেদন ও প্রমাণগুলো মূল্যায়নে সিলেট সিটি করপোরেশন দেশের ১২টি সিটি করপোরেশনের মধ্যে প্রথম হয়েছে।
এদিকে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, সম্মানিত নাগরিকদের সহযোগিতা আর কর্মকর্তা-কর্মচারী এবং কাউন্সিলদের অক্লান্ত পরিশ্রমের কারণেই সিসিকের এই ধারাবাহিক অর্জন সম্ভব হয়েছে। এজন্য সবার প্রতি কৃতজ্ঞতা জানাই।
মেয়র বলেন, নাগরিক সেবার মানোন্নয়নে সিসিকের সব বিভাগ ও শাখা আরও গতিশীল ভ‚মিকা পালন করবে। নগরবাসীর সার্বিক সহযোগিতায় চলতি অর্থবছরেও এ ধারা অব্যাহত রাখতে চায় সিসিক।
প্রসঙ্গত, ২০১৮-১৯ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তির মূল্যায়নে দেশের সব সিটি করপোরেশনের মধ্যে সেরা ও ২৪টি দফতর-সংস্থার মধ্যে তৃতীয় হয়েছিল সিলেট সিটি করপোরেশন।







এই ক্যাটাগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]