ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ ১৫ আশ্বিন ১৪২৭
ই-পেপার  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০

মিঠাপুকুরে নিখোঁজ গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী গ্রেফতার
মিঠাপুকুর (রংপুর) প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০, ১১:৩২ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 55

রংপুরের মিঠাপুুকুর উপজেলার বুজরুক সন্তোষপুর (আকন্দপাড়া) গ্রামের একটি ধানক্ষেতের মাটির নিচে পুঁতে রাখা অবস্থায় নিখোঁজ এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার রাতে হোসনা বেগম (২৮) নামে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে মিঠাপুুকুর থানা পুলিশ। এ ঘটনায় গৃহবধূর স্বামীকে গ্রেফতার করা হয়েছে।
থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার বালুয়া মাসিমপুর ইউপির বুজরুক সন্তোষপুর (আকন্দপাড়া) গ্রামের আকমল হোসেনের ছেলে আনারুল ইসলামের (৩০) সঙ্গে পাশর্^বর্তী বদরগঞ্জ উপজেলার লালদীঘি গ্রামের হাসমত আলীর কন্যা হোসনা বেগমের কয়েক বছর আগে বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের জন্য চাপ দিতে থাকে। এরই এক পর্যায়ে গত ২৪ জুলাই গৃহবধূর স্বামীর বাড়ি থেকে ওই গৃহবধূ নিখোঁজ হয় মর্মে তার বাবা হাসমত আলী মিঠাপুকুর থানায় একটি অভিযোগ দায়ের করেন।
অভিযোগের ভিত্তিতে ওসি আমিরুজ্জামানের নেত্বত্বে এসআই আজাদ সঙ্গীয় ফোর্সসহ মঙ্গলবার সন্ধ্যায় দিনাজপুর জেলা থেকে আত্মগোপনে থাকা স্বামী আনারুল ইসলামকে গ্রেফতার করে। আনারুল ইসলামের স্বীকারোক্তি মোতাবেক তাকে সঙ্গে নিয়ে পুলিশ ধান ক্ষেত থেকে ওই নিখোঁজ হওয়া গৃহবধূর গলিত লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
এ বিষয়ে গৃহবধূর বাবা বাদী হয়ে চারজনকে আসামি করে মিঠাপুকুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মিঠাপুকুর থানার ওসি আমিরুজ্জামান জানান, পালাতক আসামিদের গ্রেফতারের জন্য অভিযান চলছে।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]