ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ ১৪ আশ্বিন ১৪২৭
ই-পেপার মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০

কুষ্টিয়ায় গৃহবধূ মিম হত্যার বিচার দাবি
নিজস্ব প্রতিবেদক কুষ্টিয়া
প্রকাশ: বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০, ১১:৩২ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 14

কুষ্টিয়ার মিরপুরে স্বামী ও শাশুড়ির নির্যাতনে নিহত গৃহবধূ মিম হত্যার বিচারের দাবিতে মিমের মরদেহ সামনে রেখে মানববন্ধন করেছে নিহতের স্বজন ও এলাকাবাসী। বুধবার সকাল সাড়ে ৯টার সময় কুষ্টিয়ার মিরপুর উপজেলার কচুয়াদহ গ্রামে মিমের দাফনের আগে এ মানববন্ধন করা হয়। এ সময় তারা মিমের হত্যাকারী হিসেবে মিমের স্বামীসহ তার শাশুড়ির ফাঁসির দাবি জানান।
নিহত মিমের মা তাজমা খাতুন জানান, ৪ বছর আগে কুষ্টিয়ার দৌলতপুরের তারাগুনিয়া এলাকার মৃত জিন্না মোল্লার ছেলে এজাজা আহম্মেদ বাপ্পির সঙ্গে মিমের বিয়ে হয়। বিয়ের কিছু দিন পর থেকেই যৌতুকের দাবিতে বাপ্পির মা এবং বাপ্পি মিমের ওপর নির্যাতন চালাত।
২ সেপ্টেম্বর একটি মোটরসাইকেল দাবি করা হয়। না দেওয়ায় মিমকে বেধড়ক পিটিয়ে আহত করে কাউকে কিছু না জানিয়ে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করে চলে যায় বাপ্পি। পরে প্রতিবেশিদের কাছ থেকে খবর পেয়ে গুরুত্বর আহত অবস্থায় মিমের স্বজনরা কুষ্টিয়া জেনারেল হাসপাতালে মিমকে খুঁজে পায়। পরের দিন তার অবস্থার অবনতি ঘটলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। মঙ্গলবার ভোর ৪টার সময় তার মৃত্যু হয়। মিমের পরিবারের দাবি এই ঘটনায় দৌলতপুর থানায় অভিযোগ দায়ের করলেও এখনও মামলা নেয়নি পুলিশ।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]