ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ ১৪ আশ্বিন ১৪২৭
ই-পেপার মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০

জয়পুরহাটে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন
জয়পুরহাট প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০, ১১:৩২ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 12

জয়পুরহাটে স্ত্রী তানজিলাকে শ^াসরোধ করে হত্যার দায়ে স্বামী বাবুল সরকারকে (৫০) যাবজ্জীবন সশ্রম কারাদÐের আদেশ দিয়েছেন আদালত। এ ছাড়া তাকে ২০ হাজার টাকা অর্থদÐ ও অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম কারাদÐ দেওয়া হয়। বুধবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের ভারপ্রাপ্ত বিচারক গোলাম সারোয়ার এ রায় দেন। দÐপ্রাপ্ত বাবুল সরকার গাজীপুরের কালিয়াকৈর উপজেলার তালতলী এলাকার সিরাজুল ইসলামের ছেলে।
মামলার বিবরণে জানা গেছে, প্রায় এক যুগ আগে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার মাতাইশ মঞ্জিল (মালঞ্চা) এলাকার তমেজ উদ্দিনের মেয়ে তানজিলার সঙ্গে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার তালতলী এলাকার সিরাজুল ইসলামের ছেলে বাবুল সরকারের বিয়ে হয়। বিয়ের পর তালজিলা গার্মেন্টসের চাকরির টাকা দিয়ে তার বোনের বাড়ি রাধাবাড়ী এলাকায় ৪ শতক জায়গা কিনে বাড়ি তৈরি করেন। সেই বাড়িতে স্বামী-স্ত্রী প্রায় বেড়াতে আসত। পরে সেই বাড়ি বিক্রি করাকে কেন্দ্র করে স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদের সৃষ্টি হয়। এরই জের ধরে ২০১৬ সালের ২৩ ডিসেম্বর রাতে স্ত্রীকে বালিশ দিয়ে শ^াসরোধ করে হত্যা করে বাবুল।
এ ঘটনায় ওইদিনই তানজিলার বোন তৌহিদা বেগম বাদী হয়ে পাঁচবিবি থানায় হত্যা মামলা করেন। এরপর ২০১৭ সালের ২২ মে আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]