ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ২৬ অক্টোবর ২০২০ ১১ কার্তিক ১৪২৭
ই-পেপার সোমবার ২৬ অক্টোবর ২০২০

দুই উপজেলায় তিন জনের লাশ উদ্ধার
সময়ের বাংলা ডেস্ক
প্রকাশ: শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০, ১১:৪৭ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 21

ঢাকার সাভার ও আশুলিয়া এবং ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া থেকে পুলিশ তিনজনের লাশ উদ্ধার করেছে। প্রতিনিধিদের পাঠানো খবরÑ
সাভার ও আশুলিয়া : সাভার ও আশুলিয়ার পৃথক স্থান থেকে অজ্ঞাত দুই নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাত দুইটার দিকে আশুলিয়ার পলাশবাড়ী এলাকার খোকনের বাড়ি থেকে অজ্ঞাতপরিচয় এক গৃহবধূর মরদেহ উদ্ধার করে আশুলিয়া থানা পুলিশ। এ ঘটনার পর থেকেই নিহতের স্বামী সবুজ পলাতক রয়েছে। প্রাথমিকভাবে নিহতের নাম পরিচয় পাওয়া যায়নি। তবে তারা স্বামী-স্ত্রী ওই এলাকায় প্রায় ১ বছর ধরে খোকনের বাড়িতে ভাড়া থাকত। পুলিশ ও স্থানীয়রা জানায়, কয়েক মাস ধরে ভাড়া দেয় না। বাড়িওয়ালা ভাড়ার জন্য রুমে গিয়ে নারীর মরদেহ দেখতে পায়। পরে বাড়ির মালিকও স্থানীয়দের খবরের ভিত্তিতে গভীর রাতে আশুলিয়া থানা পুলিশ ওই এলাকা থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়।
অন্য দিকে বৃহস্পতিবার সকালে সাভারের ঢাকা-আরিচা মহাসড়কের উলাইল বাসস্ট্যান্ডের পাশ থেকে আরও এক অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার করেছে সাভার থানা পুলিশ।
আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) : আখাউড়া পৌরশহরের নারায়ণপুর বাইপাস এলাকা থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাত সাড়ে ৯টার দিকে আখাউড়া-আগরতলা সড়কের নারায়ণপুর বাইপাস এলাকা থেকে ওই লাশ উদ্ধার করা হয়। তবে ওই বৃদ্ধের নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ। ময়নাতদন্তের জন্য লাশ ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]