ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ২৬ অক্টোবর ২০২০ ১১ কার্তিক ১৪২৭
ই-পেপার সোমবার ২৬ অক্টোবর ২০২০

সখীপুরে কবিরাজের বিরুদ্ধে রোগীকে ধর্ষণের অভিযোগ
সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০, ১১:৪৭ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 17

টাঙ্গাইলের সখীপুরে লেবু মিয়া (৫০) নামের এক কবিরাজের বিরুদ্ধে প্রবাসীর স্ত্রী এক রোগীকে (৩৫) ধর্ষণের অভিযোগ উঠেছে। উপজেলার কালিয়া ইউনিয়নের মাচিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বুধবার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সখীপুর আমলি আদালতে কবিরাজ লেবু মিয়াকে একমাত্র আসামি করে ধর্ষণের মামলা করেছেন ওই রোগী।
উপজেলার কালিয়া ইউনিয়নের মাচিয়া গ্রামের এক প্রবাসীর স্ত্রী তিন সন্তানের জননী পায়ের ব্যথা নিয়ে প্রতিবেশী ওমর আলীর ছেলে লেবু কবিরাজের কাছে চিকিৎসা নিতে যান। চিকিৎসা করার এক পর্যায়ে কবিরাজ ওই গৃহবধূকে কুপ্রস্তাব দেয়। গৃহবধূ প্রস্তাবে রাজি না হলে কবিরাজ তার সন্তানকে তুলে নিয়ে মেরে ফেলার হুমকি দেয় এবং তিন মাস ধরে একাধিকবার ধর্ষণ করে। একপর্যায়ে ওই গৃহবধূ অন্তঃসত্ত¡া হয়ে পড়লে কবিরাজ লেবু মিয়া জোর করে ওষুধ খাইয়ে গর্ভপাত করায়। এতে ওই গৃহবধূ গুরুতর অসুস্থ হয়ে পড়েন। কিছুটা সুস্থ হয়ে ইউপি সদস্য এছাক মিয়ার কাছে ঘটনা খুলে বললে তিনি স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা করেন। পরে বুধবার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সখীপুর আমলি আদালতে কবিরাজ লেবু মিয়াকে আসামি করে ধর্ষণের অভিযোগে মামলা করেন ওই গৃহবধূ।
অভিযুক্ত কবিরাজ লেবু মিয়ার মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করেন। স্থানীয় ইউপি সদস্য এছাক মিয়া বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা করা হয়েছে বলে স্বীকার করেন।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]